Mumbai Shocker: ভয়ঙ্কর! মায়ের মৃতদেহ ৯ মাস ধরে ঘরেই আগলে রাখল মেয়ে
Representational Image | (Photo Credits: PTI)

মুম্বই, ২৩ নভেম্বর: চলতি বছরের মার্চে মৃত্যু হয় ৮৩ বছর বয়সী মায়ের। কিন্তু এই দু:সংবাদ কাউকে দেননি ৫৩ বছরের মেয়ে। মৃত মায়ের সঙ্গেই এক ছাদের তলায় তিনি কাটিয়ে দেন ৮ থেকে ৯ মাস। সোমবার মুম্বই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক করে মানসিক ভারসাম্যহীন মেয়েকে। বান্দ্রার (Bandra West) পশ্চিমে চুইম গ্রামে ঘটনাটি ঘটেছে। প্রতিবেশীরা জানাচ্ছেন, মানসিক ভারসাম্য না থাকার জন্য ওই পরিবারের গ্রামে কোনও বন্ধু-বান্ধব নেই। এমনকী কোনও আত্মীয়স্বজনকেও কোনওদিন চোখে পড়েনি বলে জানান প্রতিবেশীরা। পড়ুন: Bharti Singh and Husband Harsh Limbachiyaa Granted Bail: মাদক সেবনে গ্রেফতার হওয়ার ৪৮ ঘণ্টা পর জামিন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া

শান্তি দেবী (নাম পরিবর্তিত) দীর্ঘ ৯ মাসের কাছাকাছি মৃত মা-কে নিয়ে একা ঘরে কাটিয়ে দিলেন। বান্দ্রার আহমেদ বেকারির কাছাকাছি এক জায়গায় থাকতেন। লকডাউনের আগেই মায়ের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। ২০ নভেম্বর, আচমকাই বাড়ির আবর্জনা এবং ব্যক্তিগত বেশ কিছু জিনিস জানলা দিয়ে ছুঁড়ে ছুঁড়ে ফেলছিলেন শান্তি দেবী। এরপর পাড়া-প্রতিবেশীরা খবর দেন পুলিশে। ঘটনাস্থলে এসে বাড়ি থেকে উদ্ধার হয় মৃত মায়ের দেহ।

এক প্রতিবেশীর কথায়, "শান্তি দেবীর সঙ্গে কথা বলাই যেত না। আমরা কেউই ওর সঙ্গে কথা বলতাম না। সেই কারণেই হয়তো লকডাউনের মধ্যে মায়ের মৃত্যুর খবর ও আমাদের কাউকে জানাতে পারেনি। আমরাই ওঁর মায়ের শ্রাদ্ধশান্তি করব। কারণ উনি খুব ভাল একজন মানুষ ছিলেন।" ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।