Mumbai Shocker: মুম্বইতে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর নগ্ন ভিডিয়ো পোস্ট, স্বামীকে আটক করল পুলিশ
Mumbai Shocker (Photo Credit: File Photo)

মুম্বই, ২০ জানুয়ারি:  সামাজিক মাধ্যমে স্ত্রীর নগ্ন ভিডিয়ো শেয়ার করলেন স্বামী (Husband)। মুম্বইয়ের (Mumbai) এমন একটি ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য শুরু হয়। জানা যায়, সামাজিক মাধ্যমে স্ত্রীর নগ্ন ছবি শেয়ার করতেই ওই ব্যক্তির খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে। এমনকী, মুম্বইয়ের ওই ব্যক্তিকে গ্রেফতার করতে গোটা এলাকা জুড়ে তল্লাশি শুরু হয়। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, মুম্বইয়ের থানেতে বসবাসকারী ওই ব্যক্তির ২ সন্তান রয়েছে। থানের বাড়িতেই ওই মহিলাকে শারীরিক এবং মানসিকভাবে অত্যাচার করা হত বলে অভিযোগ। স্বামীর পাশাপাশি শ্বশুর, শাশুড়িও ওই মহিলাকে অত্যাচার করতেন বলে অভিযোগ। শারীরিক এবং মানসিকভাবে বিধ্বস্ত হয়েই এরপর ওই মহিলা বাবার বাড়িতে চলে যান। থানে থেকে পূর্ব মালাডে বাবার বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন ওই মহিলা।

পুলিশ (Police) সূত্রে খবর, গত বছর ওই মহিলা স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে থানায় যান। স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন তাঁর কাছ থেকে ফ্ল্যাট লিখিয়ে নিতে চাইছেন বলে অভিযোগ দায়ের করেন তিনি। এরপরই পুলিশের তরফে অভিযোগকারিণীর স্বামীর সঙ্গে যোগাযোগ করে, তাঁকে ধমক দেওয়া হয়। পরবর্তীকালে যাতে ওই মহিলাকে কোনওভাবে বিরক্ত না করা হয়, সে বিষয়ে সতর্ক করা হয় বছর ত্রিশের ওই ব্যক্তিকে।

আরও পড়ুন:  India-China Border Tensions: অরুণাচল থেকে ভারতীয় কিশোরকে চিনা সেনার অপহরণ, মোদীর কড়া সমালোচনা রাহুলের

সম্প্রতি ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর নগ্ন ছবি এবং ভিডিয়ো আপলোড করেন। একসঙ্গে থাকার সময়ই স্ত্রীর নগ্ন ভিডিয়ো তুলে রাখেন ওই ব্যক্তি। পরে সুযোগ বুঝে তা সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি। এরপর অভিযোগকারিণীর বোন পুলিশের দ্বারস্থ হন ভিডিয়োর স্ক্রিনশট নিয়ে। মুম্বইয়ের কুরার থানার পুলিশের তরফে এফআইআর দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। সেই সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তির খোঁজে শুরু হয় তল্লাশি।

প্রসঙ্গত একটি বেসরকারি কোম্পানির উচ্চ পদে চাকরিরত ওই ব্যক্তি কীভাবে ওই কাজ করলেন, তা নিয়ে ধ্বন্দে পুলিশ।