Mumbai: মুম্বইয়ে বহুতলে আগুন, আটকে পড়া প্রায় ৯ কর্মীদের উদ্ধার দমকলের
মুম্বইয়ে আদিত্য আরকেড বহুতলে (Photo Credits: ANI)

মুম্বই, ১৩ অক্টোবর: আজ সকালে মুম্বই (Mumbai) শহরের বহুতলে আগুন (Fire) লাগে। আগুন লাগার ফলে বহুতলের ভিতরেই আটকে পড়েন প্রায় ৯ জন। দমকলের প্রচেষ্টায় তাদের উদ্ধার করে আনা হয়। তাদেরকে নিরাপদেই উদ্ধার করা গেছে। রবিবার সকালে ল্যামিংটন রোডের টোপিওয়ালা লেনের বাণিজ্যিক বহুতলে আগুন লাগে। এই বহুতলটির নাম আদিত্য আরকেড (Aditya Arcade' Building)। আগুন ক্রমশ ছড়িয়ে পড়ে ও ধোঁয়ায় ঢেকে যায় চারিদিক।

ছুটির দিন থাকায় বড়সড় দুর্ঘটনা ঘটেনি। তবে এমন ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের কয়েকটি ইঞ্জিন। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। উদ্ধার করা হয় আগুনে আটকে পড়া ৯ জনকে। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণও আপাতত জানা যায়নি। আরও পড়ুন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইঝি দময়ন্তী বেনের ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুই, উদ্ধার মোবাইল-টাকা

কিছুদিন আগে নবি মুম্বইয়ের ওএনজিসি প্লান্টে আগুন লাগে। এই ভয়াবহ আগুন লাগার ফলে প্রাথমিকভাবে ২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। পরে মৃত্যুর সংখ্য়া বেড়ে দাঁড়ায় চার। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ৮জন। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকলের বিশাল বাহিনী। পরপর বিস্ফোরণে দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। পরিস্থিতির ভয়াবহতাকে নজরে রেখে সংলগ্ন এলাকা থেকে বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়।