Dead Body Found At Singhu Border:  কব্জি থেকে কাটা হাত! সিংঘু সীমান্তে কৃষক আন্দোলন মঞ্চের অদূরে দেহ উদ্ধার
Image used for representational purpose (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১৫ অক্টোবর: হরিয়ানা-দিল্লি সিংঘু সীমান্তে (Singhu Border) শুক্রবার সকালে একটি মৃতদেহ (Dead Body) উদ্ধার করা হয়েছে। মৃতদেহটির একটি হাত কবজি থেকে কাটা ছিল। কেটে নেওয়া হয়েছিল পায়ের একটি পাতাও। শুক্রবার ভোর পাঁচটা নাগাদ দেহটি প্রথম দেখতে পাওয়া যায়। মৃতদেহটি যেখানে পাওয়া গিয়েছে তার অদূরেই কৃষক আন্দোলনের মঞ্চ। তার কাছেই রাখা পুলিশের ব্যারিকেডকে উল্টে বেঁধে রাখা হয়েছিল অর্ধনগ্ন দেহটি।

অভিযোগ করা হচ্ছে যে ওই ব্যক্তি শিখদের পবিত্র ধর্মগ্রন্থের অপমান করার সময় ধরা পড়েছিল। তবে, এই বিষয়ে নিশ্চিত ভাবে এখনও কিছুই জানা যায়নি। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। মৃতদেহ যে ছবি প্রকাশ পেয়েছে, তাতে এটা স্পষ্ট যে লোকটিকে হত্যা করার আগে নির্যাতন করা হয়েছিল। আরও পড়ুন: Delhi Police: উৎসবের মরসুমে দিল্লিতে জঙ্গি হামলার আশঙ্কা, সতর্কতা দিল্লি পুলিশের

পুলিশ এই ঘটনায় অপরিচিত এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এই ঘটনাটির সঙ্গে জড়িত একটি ভাইরাল ভিডিয়োও খতিয়ে কুন্দলি থানার পুলিশ। শুক্রবার পুলিশ জানিয়েছে, দেহটি ৩৫ বছরের এক যুবকের। ওই ব্যক্তির কাটা হাতটি তার দেহের পাশেই ঝুলিয়ে দেওয়া হয়েছিল। স্থানীয় কুন্দলি থানার পুলিশ দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।