Rajasthan Shocker: মর্মান্তিক! এনগেজমেন্টের খবর শুনে প্রেমিকার গলা কেটে আত্মঘাতী যুবক
Representational Image (Photo Credits: Pixabay)

জয়পুর: প্রাক্তন প্রেমিকার (Ex Girlfriend) এনগেজমেন্টের (Engagement) খবর শুনে ক্ষেপে উঠেছিল এক যুবক। রেগে গিয়ে শেষপর্যন্ত ওই যুবতীর ছুরি (Knife ) দিয়ে গলা কেটে (Throat) খুন করে পরে নিজে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী (Suicide) হল সে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan Shocker) ঝুনজুনু ( Jhunjhunu) জেলায়।

শনিবার পুলিশ সূত্রে জানানো হয়েছে,আগামী ২৫ জুলাই ওই মেয়েটির বিয়ে ঠিক হয়েছিল অন্য এক ছেলের সঙ্গে। বিষয়টি জানতে পেরে গুগ্ধা পুলিশ স্টেশনের অন্তর্গত হানসালপুর গ্রামের বাসিন্দা শুক্রবার রাত ১.৩০ নাগাদ ওই মেয়েটি বাড়িতে আটমকা হামলা চালায় অভিযুক্ত।

এপ্রসঙ্গে ঝুনঝুন র অতিরিক্ত পুলিশ সুপার নরেন্দ্র সিং জানান, শুক্রবার রাত দেড়টা নাগাদ সবাই যখন ঘুমোচ্ছিল তখন আচমকা খুশবু নামে ওই যুবতীর বাড়ি প্রবেশ করে অভিযুক্ত ৩২ বছর বয়সী সুরেশ। তারপর একটি ছুরি দিয়ে খুশবুর গলা কেটে তাঁকে খুন করে সুরেশ।

তিনি আরও জানান, ঘরের মধ্যে ঢুকে আলো অফ করে দিয়ে খুশবুর উপর ছুরি নিয়ে আচমকা হামলা চালায় সুরেশ। যুবতীটির চিৎকার শুনে তাঁর খুড়তুতো ভাই দৌড়ে এসে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু, তাঁর মুখে সজোরে ঘুষি মারেন সুরেশ। বিবাহিত সুরেশের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছিল। তারপর খুশবুর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল তার।

কিছুদিন আগে খুশবুকে বিয়ে করতে চেয়ে প্রস্তাব দিয়েছিল সুরেশ। কিন্তু, তাতে রাজি না হয়েব অন্য ছেলের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক করেন মেয়েটির অভিভাবকরা। বিষয়টি জানতে পেরে সুরেশ ও তার এক সঙ্গী নবীন খুশবুর বাড়িতে চড়াও হয়ে তাঁর উপর আক্রমণ চালায়। পরে নিজেই আত্মহত্যা করে। আরও পড়ুন Begusari Shocker: ছাত্রীর সঙ্গে যৌনতা শিক্ষকের, শারীরিক হেনস্থা গ্রামবাসীদের

: