Loksabha Election 2024: হেমা মালিনী সম্পর্কে 'অশালীন' মন্তব্যের অভিযোগ, EC-র পর কংগ্রেসের সূর্যেওয়ালাকে নোটিশ মহিলা কমিশনের
Hema Malini, Randeep Surjewala (Photo Credit: Facebook)

দিল্লি, ১০ এপ্রিল: হেমা মালিনী (Hema Malini) সম্পর্কে 'অশলীন' মন্তব্যের অভিযোগে এবার মহিলা কমিশনের তরফে ডেকে পাঠানো হল কংগ্রেস নেতা রণদীপ সূর্যেওয়ালাকে (Randeep Surjewala)। ১৮ এপ্রিলের আগে কংগ্রেস নেতা সূর্যেওয়ালাকে হরিয়ানা মহিলা কমিশনের দফতরে হাজিরা দিতে হবে বলে জানানো হয়। বিজেপির মথুরার প্রার্থী হেমা মালিনী সম্পর্কে কেন অশালী মন্তব্য করেছেন সূর্যেওয়ালা, সে বিষয়ে তাঁকে মহিলা কমিশনের কাছে জবাবদিহি করতে হবে বলে জানানো হয়।

দেখুন ট্যুইট...

 

সম্প্রতি রণদীপের যে ভিডিয়োটি ভাইরাল হয়, সেখানে কংগ্রেস নেতাকে বলতে শোনা যায়, মানুষ কেন সাংসদ, বিধায়কদের নির্বাচন করেন? মানুষের হয়ে সুর চড়াবেন বলেই তো মানুষ বিধায়ক, সাংসদদের নির্বাচন করেন। হেমা মালিনীকে কেন নির্বাচিত করা হয় বলে অভিনেত্রী, সাংসদের বিরুদ্ধে অশালীন মন্তব্য করেন রণদীপ সূর্যেওয়ালা। অভিযোগ ওঠে এমনই।

আরও পড়ুন: Loksabha Election 2024: হেমার বিরুদ্ধে 'অশালীন' মন্তব্যের অভিযোগ, কংগ্রেসের সূর্যেওয়ালাকে নোটিশ নির্বাচন কমিশনের

যদিও রণদীপ সূর্যেওয়ালা পালটা দাবি করেন। তিনি বলেন, বিজেপির আইটি সেল তাঁর ভিডিয়োটির সঙ্গে সংযোজন, বিয়োজন করে সেটির প্রচার করছে। তিনি যা বলেছেন, তার প্রকৃত ভিডিয়ো শোনা হোক বলে দাবি করেন কংগ্রেস নেতা। তিনি যা বলেছেন, হেমা মালিনীর প্রতি শ্রদ্ধা রেখেই মন্তব্য করেছেন। শুধু তাই নয়, ধর্মেন্দ্রজির স্ত্রী হেমা মালিনীজি তাঁদের পুত্রবধূ বলেও মন্তব্য করেন রণদীপ সূর্যেওয়ালা।

অন্যদিকে হেমা মালিনী বলেন, কংগ্রেস নামি ব্যক্তিদের নিশানা করছে। যাতে তাঁদের ব্যক্তিত্বকে কালিমালিপ্ত করা যায়, কংগ্রেস সেই চেষ্টা করছে বলে মন্তব্য করেন মথুরার বিজেপি প্রার্থী হেমা মালিনী।