Loksabha Election 2024: কঙ্গনা রানাউতকে 'অপমান', সুপ্রিয়া শ্রীনাথের প্রার্থী পদ বাতিল করল কংগ্রেস
Supriya Shrinate, Kangana Ranaut (Photo Credit: Twitter/Instagram)

দিল্লি, ২৮ মার্চ: লোকসভা নির্বাচনে (Loksabha Election) প্রার্থীপদ প্রত্যাহার করা হল সুপ্রিয়া শ্রীনাথের (Supriya Shrinate)। এবারের লোকসভা নির্বাচবনে কংগ্রেসের টিকিটে লড়তে পারবেন না সুপ্রিয়া। কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রতি কটূ মন্তব্যের জেরে এবার কংগ্রেসের টিকিটে সুপ্রিয়া শ্রীনাথের ভোটের লড়াই হচ্ছে না বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত চব্বিশের লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়াই বিজেপির টিকিটে লড়ছেন কঙ্গনা রানাউত। বিজেপির প্রার্থী হিসেবে কঙ্গনা রানাউতের নাম ঘোষণা হতেই তা নিয়ে কটাক্ষ  করেন সুপ্রিয়া শ্রীনাথ। কঙ্গনাকে উদ্দেশ্য করে কটূ মন্তব্যও করা হয়। যা নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়।

আরও পড়ুন: Kangana Ranaut Row: 'প্রত্যেক মহিলার সম্মান প্রাপ্য', কংগ্রেসের সুপ্রিয়ার 'কটূ' মন্তব্যের পর প্রতিক্রিয়া কঙ্গনার

কঙ্গনা রানাউতের প্রতি ওই ধরনের মন্তব্য করে কেন তাঁকে অপমানিত করা হল, তা নিয়ে প্রশ্ন তোলে জাতীয় মহিলা কমিশন। এমনকী নির্বাচন কমিশন যাতে সুপ্রিয়ার বিরুদ্ধে পদক্ষেপ করে, সে বিষয়েও জোরাল দাবি করা হয়।

যদিও সুপ্রিয়া পালটা দাবি করেন, তিনি কঙ্গনার প্রতি অপমানজনক কোনও মন্তব্য করেননি। ,তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের অ্যাকসেস বেশ কয়েকজনের কাছে থাকে। তাঁদের মধ্যে কেউ অভিনেত্রী তথা বিজেপি প্রার্থীর প্রতি অপমানজনক মন্তব্য করেছেন। যদিও সুপ্রিয়া যে দাবিই করুন না কেন, শেষ পর্যন্ত লোকসভা নির্বাচন থেকে তাঁর প্রার্থী পদ বাতিল করল হাত শিবির।