Misha Bharti Attacks Narendra Modi: 'চব্বিশের লোকসভা নিয়ে ভয়ে রয়েছেন মোদী', কটাক্ষ লালু-কন্যা মিশার
Misha Bharti On PM Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

পাটনা, ৩০ জানুয়ারি: এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে তোপ দাগলেন লালু-কন্যা মিশা ভারতী (Misha Bharti) । ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনকে ইডির নোটিশের প্রেক্ষিত মুখ খোলেন মিশা। তিনি দাবি করেন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে ভয় পেয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হেমন্ত সোরেনকে ভয় দেখিয়ে, তাঁকে বিজেপির দিকে করার ইচ্ছা ছিল কিন্তু তা হয়নি। সেই কারণেই হেমন্ত সোরেনের এসব করা হচ্ছে বলে অভিযোগ করেন মিশা।

পাশাপাশি মিশা ভারতী আরও বলেন, একজন নির্বাচিত মুখ্যমন্ত্রীকে সময় দেওয়া উচিত। ২৯ থেকে ৩১ জানুয়ারির মধ্যে কখন তিনি কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের সামনে হাজির হবেন, সে বিষয়ে নির্দিষ্ট সময় তাঁকে দেওয়া উচিত বলে দাবি করেন রাবড়ি-কন্যা মিশা। ২০২৪ সালের লোকসভা নির্বাচন ক্রমশ এগোচ্ছে। সেই কারণে সমস্ত বিরোধী দলের নেতাদের সঙ্গে কেন্দ্রের বিজেপি সরকার এহেন আচরণ করছে বলেও তোপ দাগেন মিশা।

শুনুন কী বললেন মিশা...

আরও পড়ুন:  Hemat Soren: 'নিখোঁজ' গুঞ্জনের মাঝে মন্ত্রীদের নিয়ে বৈঠক হেমন্ত সোরেনের, ছবি প্রকাশ CMO-র

প্রসঙ্গত সোমবার ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের (Hemant Soren) বাড়িতে হাজির হয় ইডি। সেখানে হেমন্তের দেখা মেলেনি। ফলে হেমন্তের দিল্লির বাড়ি থেকে ২টি বিএমডব্লিউ গাড়ি এবং নগদ উদ্ধার করা হয়। সেই সঙ্গে হেমন্ত সোরেন বেপাত্তা বলে দাবি করা হয় বিভিন্ন মহলের তরফে।

তবে মঙ্গলবার দুপুরে হেমন্ত নিজের রাঁচির বাড়ি থেকে বেরিয়ে মন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন এবং সেই ছবি প্রকাশ্য়ে আসতেই তা নিয়ে ফের একদফা আলোচনা শুরু হয়ে যায়।