Tripura: ত্রিপুরায় বাড়ছে উত্তেজনা, পুরভোটের আগে স্পেশাল ডিউটি অফিসারকে সমন কলকাতা পুলিশের
Biplab Kumar Deb, Mamata Banerjee (Photo Credit: Twitter, Instagram)

কলকাতা, ২৪ নভেম্বর: ত্রিপুরা (Tripura) প্রশাসনের স্পেশাল ডিউটি অফিসারকে সমন পাঠাল কলকাতা পুলিশ (Kolkata Police)। নারকেলডাঙা থানার তরফে ত্রিপুরা প্রশাসনের স্পেশাল ডিউটি অফিসার সঞ্জয় মিশ্রকে সমন পাঠানো হয়। ২৫ নভেম্বরের মধ্য়ে তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে কলকাতা পুলিশের তরফে।

ত্রিপুরায় পুরভোটের আগে বিজেপির বিরুদ্ধে এক নাগাড়ে প্রচার শুরু করেছে তৃণমূল কংগ্রেস। অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে সুরু করে ফিরহাদ হাকিম, সায়নী ঘোষরা ত্রিপুরায় গিয়ে জোর কদমে প্রচার শুরু করেছে। এসবের মধ্যেই বিশৃঙ্খলা তৈরির অভিযোগে সায়নী ঘোষকে গ্রেফতার করে ত্রিপুরা পুলিশ। যা নিয়ে জোর কদমে শোরগোল শুরু হয়ে যায়। গ্রেফতারির পর সায়নীকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের হেফাজত চায় ত্রিপুরা পুলিশ। যদিও ত্রিপুরা পুলিশের আবেদনে সাড়া না দিয়ে আগরতলা আদালতের তরফে সায়নীর জামিন মঞ্জুর করা হয়।

আরও পড়ুন:  Tripura: 'তৃণমূলের উপর নৃশংসতা বরদাস্ত নয়', ত্রিপুরায় সুদীপ রায় বর্মণের কথায় প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব

এসেবর মধ্যেই বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ দলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন। বিজেপি বিধায়ক বলেন, তৃণমূল প্রার্থীদের (TMC)  উপর যে নৃশংসতা চালানো হচ্ছে, তা মেনে নেওয়া হবে না। মানুষ  লড়াই করে নিজেদের ন্যায্য অধিকার কেড়ে নেন এবং অপরাধীদের বিরুদ্ধে লড়াই জারি রাখেন। সুদীপ রায় বর্মণের ওই মন্তব্য প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের চর্চা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে।