Jammu And Kashmir: কাশ্মীরে শিক্ষক খুন, নির্বিচারে স্থানীয়দের হত্যায় জড়িত পাক জঙ্গি খতম সেনার গুলিতে
Kashmir Encounter (Photo Credit: ANI/Twitter)

শ্রীনগর, ২৪ নভেম্বর: শ্রীনগরের (Srinagar) রামবাগে সেনা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিহত ৩ জঙ্গি। ৩ পাকিস্তানি জঙ্গি নিহত খবর নিয়ে গু়্জন ছড়ালে এ বিষয়ে মুখ খোলেন কাশ্মীরের (Kashmir)  আইজি বিজয় কুমার। কাশ্মীরের আইজি জানান, রামগড়ে যে ৩ জঙ্গিকে খতম করা হয়, তারমধ্যে একজনকে সনাক্ত করা  হয়েছে। মেহরান নামে ওই জঙ্গি সম্প্রতি কাশ্মীরে শিক্ষক খুনের সঙ্গে যুক্ত। কাশ্মীরে শিক্ষক খুনের পাশাপাশি উপত্যকায় সাধারণ মানুষকে নির্বিচারে হত্যায়ও অভিযুক্ত মেহরান।

বুধবার সকাল থেকে উত্তপ্ত হয়ে ওঠে শ্রীনগরের রামবাগ। রামবাগে পাক জঙ্গিদের বেশ কয়েকজন লুকিয়ে রয়েছে। এই খবর পেতেই তল্লাশি শুরু হয়। এরপর রামবাগে খতম করা হয় ৩ জঙ্গিকে।

আরও পড়ুন:  Mamata Banerjee: নজরে উত্তরপ্রদেশের নির্বাচন? অখিলেশকে 'সাহায্যের' বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের

গত ২০ নভেম্বর কুলগামের (Kulgam) আসমুজিতে সেনা, জঙ্গি গুলির লড়াইয়ে নিহত হয় হিজবুল মুজাহিদিনের প্রথমসারির একজন কমান্ডার। এমনই জানা যায় জম্মু কাশ্মীর পুলিশের (Police) তরফে। শনিবার সকালে কুলগামের আসমুজিতে আচমকাই গুলির লড়াই শুরু হয় সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের। ওই গুলির লড়াইয়ের নিহত হয় হিজবুলের এক কমান্ডার। মুদাসির ওয়েগে নামে হিজবুলের ওই প্রথমসারির কমান্ডার মালওয়ানের বাসিন্দা বলে খবর। ওই সংঘর্ষের পর ফের রামবাগে সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়।