Shekhar Suman Kangana Ranaut: ডাইনি, কালো জাদু জানা কঙ্গনার হয়ে প্রচারে যেতে তৈরি শেখর সুমন! গেরুয়া যোগে মুছল সব দূরত্ব
Shekhar Suman, Kangana Ranaut. (Photo Credits: Instagram)

নয়া দিল্লি, ৭ মে: এই জন্যই বোধহয় বলে রাজনীতির অঙ্ক সাধারণ মানুষের বোঝা দায়। শেখর সুমনের ছেলে আদিয়ান সুমনের (Adhyayan Suman) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে কয়েক বছর আগে তুলকালাম বাঁধিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াত (Kangana Ranaut)। পাল্টা হিসেবে ছেলেকে মিথ্যা বলে ফাঁসাচ্ছেন দাবি করে শেখর সুমন (Sekhar Suman) কঙ্গনাকে ডাইনিও বলেছিলেন। সে সব কয়েক বছর আগের কথা।

এখন কঙ্গনা রানওয়াত মোদীর প্রশংসা করে বিজেপিতে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন। এদিকে, শেখর সুমনও এদিন বিজেপিতে যোগ দিয়েছেন। এক সময়ের সাপে নেউলি সম্পর্কের দুই পক্ষ এখন রাজনীতির রঙে মিশে গিয়েছেন। আর তাতেই সব অঙ্ক মিলে গেল। আরও পড়ুন-হরিয়ানায় হাতে অক্সিজেন! তিন নির্দল বিধায়কের সমর্থন প্রত্যাহারে সঙ্কটে বিজেপি সরকার

হিমাচল প্রদেশের মান্ডি লোকসভায় কঙ্গনা রানওয়াতের জন্য ভোট চাইতে তিনি পরিশ্রম করবেন বলে জানালেন শেখর সুমন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শেখর সুমন বললেন, "কঙ্গনা চাইলে অবশ্যই ওর হয়ে মান্ডিতে ভোটের প্রচারে যাবো।" অথচ এই শেখর সুমন বারবার বলেছেন, কঙ্গনা কালা জাদু করে তার ছেলেকে ফাঁসিয়ে প্রেমের জালে আবদ্ধ করেছেন। এমনকি কঙ্গনা কোকেন সেবন করেন বলেও বিস্ফোরক অভিযোগ করেছিলেন কংগ্রেস থেকে বিজেপি-তে আসা শেখর।

দেখুন ভিডিয়ো

প্রসঙ্গত, ২০০৯ লোকসভায় কংগ্রেসের হয়ে বিহারের পটনা সাহিবে লড়েছিলেন শেখর সুমন। তবে সেবার পটনা সাহিবে বিজেপি-র শত্রুঘ্ন সিনহা-র কাছে হেরে তৃতীয় হয়েছিলেন শেখর। সম্প্রতি সঞ্জয় লীলা বনশালির হীরামন্ডি-তে অভিনয় করে প্রশংসা পান শেখর।