Maharashtra Elections 2019: শিব সেনায় যোগ দিলেন বলিউড সুপারস্টার সলমন খানের দেহরক্ষী শেরা
শিব সেনায় যোগ দিলেন সলমন খানের দেহরক্ষী শেরা (Image Credit: Twitter)

মুম্বই, ১৯ অক্টোবর: আগামী সপ্তাহের প্রথম দিন সোমবার অর্থাৎ ২১ অক্টোবর মহারাষ্ট্রে নির্বাচন (Maharashtra Elections)। ঠিক তার দু'দিন আগেই শিব সেনায় (Shiv Sena) যোগ দিলেন বলিউড সুপারস্টার (Bollywood Superstar) সলমন খানের দেহরক্ষী শেরা (Salman Khan's Bodyguard Shera)। শিব সেনা সূত্রে জানা গিয়েছে, গতকাল শুক্রবারই শিব সেনায় যোগ দিয়েছেন ভাইজানের দীর্ঘ সময়ের দেহরক্ষী গুরমিত সিং (Gurmeet Singh) ওরফে শেরা। শুক্রবার রাত গড়াতেই সেই খবর প্রকাশ্যে এনেছে মহারাষ্ট্র (Maharastra) ভিত্তিক রাজনৈতিক দল শিব সেনা। ওই দিন রাতেই নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল (Twitter) থেকে পোস্ট করে এই কথা ঘোষণা করেছে শিব সেনা।

শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরে (Uddhav Thakray) এবং যুব শিব সেনা সভাপতি আদিত্য ঠাকরের (Aditya Thakray) উপস্থিতিতে গতকাল শিব সেনায় যোগ দিয়েছেন শেরা। এদিন তাঁদের নিজস্ব বাসভবন 'মাতশ্রী'তে (Matoshree) এসে শিব সেনায় যোগ দেন তিনি। উল্লেখ্য, বছর দুয়েক আগে শেরার বিরুদ্ধে এক মহিলাকে গণধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। শেরার বিরুদ্ধে অভিযোগ ছিল, ওই মহিলাকে ফোন করে গণধর্ষণের হুমকি দিয়েছেন শেরা। তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন তিনি। তিনি বলেছিলেন, যে ফোন নম্বর থেকে ওই মহিলার কাছে ফোন (Call) গিয়েছিল, সেই নম্বরটি তাঁর নয়। কেউ তাঁর ভাবমূর্তি (Image) নষ্ট করার জন্য এমন মিথ্যা গল্প (Rumours) ফেঁদেছেন। গত বছরও এক ব্যক্তিকে হেনস্থা করার অভিযোগ উঠেছিল শেরার বিরুদ্ধে। সেটিও অস্বীকার করেন সলমানের প্রিয় এই দেহরক্ষী। আরও পড়ুন: 'টুকলি' রুখতে কার্ডবোর্ডের বাক্স দিয়ে পরীক্ষার্থীদের মাথা ঢাকা হল কর্নাটকের কলেজে

উল্লেখ্য, মহারাষ্ট্রে ভোটের গণনা হবে আগামী ২৪ অক্টোবর। কিছুদিন আগেই মধ্যপ্রদেশ (Madhya Pradesh) কংগ্রেসের (Congress) তরফ থেকে ইন্দোরে (Indoor) প্রচারের জন্য অনুরোধ করা হয়েছিল সলমনকে। ইন্দোর যেহেতু সলমনের জন্মস্থান তাই সেই আবেগকে (Emotion) উস্কে দিয়ে সলমনকে সামনে রেখে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে (Sumitra Mahajan) কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস। তবে সলমন স্পষ্ট জানিয়ে দিয়েছেন, কোন রকম রাজনৈতিক প্রচারে (Political Propaganda) অংশ নেবেন না তিনি। এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিলেও আর এই পথে হাঁটবেন না তিনি।