JNU: 'জেএনইউতে গেরুয়া পতাকাকে অপমান করলে কড়া পদক্ষেপ', হুমকি হিন্দু সেনার
Posters Near JNU (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৫ এপ্রিল:  জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের বাইরে গেরুয়া পতাকা নিয়ে চাঞ্চল্য ছড়াল। রিপোর্টে প্রকাশ, জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের বাইরে বিভিন্ন জায়গায় আজ গেরুয়া পোস্টার দেখা যায়। এরপরই দিল্লি পুলিশের তরফে পদক্ষেপ করা হয়। জেএনইউয়ের বাইরে যে গেরুয়া পতাকা দেখা যায়, তা সরিয়ে দেয় দিল্লি পুলিশ। পাশাপাশি দিল্লি পুলিশের (Delhi Police) তরফে জানানো হয়, কোনও ধরনের অশান্তি চোখে পড়লে, অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

সম্প্রতি রাম নবমী উপলক্ষ্যে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে (JNU) বাম এবং বিজেপি ছাত্র সমগঠনের মধ্যে যে সমংঘর্ষ ছড়ায়, সেই ঘটনার দিকে নজর রেখেই বিশ্ববিদ্যালয়ের বাইরে থেকে সমস্ত পতাকা সরানো হয়েছে। ভবিষ্যতে এই ধরনের কোনও কর্মকাণ্ড চোখে পড়লে, তার বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে জানান দিল্লি পুলিশের আধিকারিক মনোজ সি।

আরও পড়ুন:  Hanskhali: 'ধর্ষণের তত্ত্ব মানতে নারাজ মুখ্যমন্ত্রী, এ রাজ্যের মহিলারা নিরাপদ নন', হাঁসখালিকাণ্ডে তোপ বিজেপির

এদিকে হিন্দুত্ববাদী সংগঠনের তরফে জানানো হয়, জেএনইউতে হিন্দুত্বের অপমান কেউ করলে, তা বরদাস্ত করা হবে না। হিন্দু সেনা সমস্ত ধর্মকে সম্মান করে। সমস্ত ধর্মের মানুষকেও সম্মান করে। তবে হিন্দু ধর্মকে কেউ অপমান করলে, ছেড়ে কথা বলা হবে না বলে কার্যত সুর চড়ানো হয় সংশ্লিষ্ট সংগঠনের তরফে।