BJP Workers Injured After Helium Balloons Explode: আতশবাজির ফুলকি থেকে হাইড্রোজেন গ্যাস বেলুনে আগুন লেগে বিস্ফোরণ, আহত ৩০ জন বিজেপি কর্মী (দেখুন ভিডিও)
গ্যাস বেলুনে আগুন লেগে বিস্ফোরণ (Photo Credits: ANI)

চেন্নাই, ১৯ সেপ্টেম্বর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনের দিন চেন্নাইতে বিজেপির অফিসে হিলিয়াম বেলুন (Helium Balloons) বিস্ফোরণ (Explosion) হয়ে ৩০ জন কর্মী আহত হন। জানা যায়, সেখানে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন হচ্ছিল। শুক্রবার এই খবরটি আসে। খবর অনুযায়ী, চেন্নাইয়ের আম্বাত্তুর এলাকায় বিজেপির কৃষক অ্যাসোসিয়েশন এই অনুষ্ঠানটি আয়োজন করেছিল। আহত বিজেপি কর্মীদের সঙ্গে সঙ্গে হাপাতালে ভর্তি করা হয়।

এএনআইয়ের ভিডিও অনুযায়ী, আতশবাজির ফুলকি থেকে আগুন লেগে গ্যাস বেলুনে এই বিস্ফোরণ হয়। যারা বেলুনের তাঁরা সকলেই আহত হয়েছেন। ১৭ সেপ্টেম্বরে হওয়া এই বিস্ফোরণের ভিডিও ভাইরাল হয়ে পড়ে। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, সেখানে প্রায় ১০০ জনের জমায়েত হয়েছিল। কৃষক অ্যাসোসিয়েশনের প্রধান পদভাট্টাম্মাননের কয়েল স্ট্রিটে পাদিতে কৃষক দলের প্রধান মুথুরামাকে স্বাগত জানাতে সেখানে আতশবাজি পোড়ানো হচ্ছিল। আরও পড়ুন, কেরালা ও পশ্চিমবঙ্গের একাধিক জায়গায় হানা দিয়ে ৯ আল কায়েদা জঙ্গিকে গ্রেপ্তার করল এনআইএ

রিপোর্ট অনুযায়ী, সেখানে বহু কর্মীরা হাইড্রোজেন গ্যাস বেলুন নিয়ে দাঁড়িয়েছিলেন। কোরাত্তুর পুলিশ স্টেশনের ইন্সপেক্টর জানান, প্রায় ২ হাজারটি বেলুন ছিল আকাশে ওড়ানোর জন্য। পুলিশ তাদের এতগুলি বেলুন ওড়ানোর অনুমতি তারা দেননি। আতশবাজির ফলে এতগুলি বেলুনে যদি আগুন লাগত তবে আরও বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত।