Delhi Rains: লকডাউন থেকে ওঠা দিল্লি এবার ভারী বৃষ্টিতে নাজেহাল, অচেনা ছবিতে রাজধানীর রাস্তা জলের তলায়, বাসস্ট্যান্ড যেন   নদী!
প্রতীকী ছবি (Photo Credits: Flickr, Satish Krishnamurthy)

নতুন দিল্লি, ২৭ জুলাই: প্রচন্ড গরম-দাবদাহের জন্য দিল্লিকে (Delhi) চেনে দেশ। বর্ষাকালেও গ্রীষ্মের মতই অবস্থা থাকে দিল্লির! কিন্তু এবারের বর্ষায় দিল্লিবাসীর স্বস্তির বৃষ্টি মাঝেমাঝে পাচ্ছে। তবে মঙ্গলবার সকালে ভারী বৃষ্টির পর স্বস্তির বৃষ্টি দিল্লিবাসীর কাছে অস্বস্তির হয়ে দাঁড়িয়েছে। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে রাজধানীবাসী দেখল রাস্তায় জল জমে আছে। দিল্লির বেশ কিছু ভিআইপি রাস্তাতেও জল জমতে দেখা গিয়েছে। ফলে সবে কঠোর লকডাউন থেকে স্বাভাবিক কাজে ফেরার চেষ্টায় থাকা দিল্লি আবার কিছুটা থমকে গেল। জল জমে (Waterlogging) থাকার ফলে রাজধানীর বিভিন্ন রাস্তায় ট্র্যাফিক জ্যামের ছবিও আসছে।

সংবাদসংস্থা এএনআইয়ের পাঠানো এক ভিডিওতে দেখা যাচ্ছে মথুরা রোডে জল জমে থাকা অবস্থায় বাসের একটা অংশ পুরো ডুবে আছে।

আজও আগামিকাল দিল্লি ও এনসিআর-এ বজ্রবিদুত সহ বৃষ্টিপাতের সম্ভাবনা আছে হবে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর (IMDB)।

আবহাওয়া দফতরের পূর্বাভাস ফরিদাবাদ, বল্লবগড়, পালওয়াল, ঔরাঙ্গাবাদ, নয়ডা, গ্রেটার নয়ডা, ইন্দিরাপুরাম, ছাপ্রাউলা, গাজিয়াবাদ সহ উত্তর ভারতের বিভিন্ন জায়গায় ভারী বৃষ্টিপাত হবে।

হরিয়ানা ও রাজস্থানেও ভারী বৃষ্টিপাতের সম্বাবনা। মহারাষ্ট্রে তো রবিবার থেকে ভারী বৃষ্টিপাতের ফলে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে।