Mamata Banerjee: 'গোয়ার মানুষকে সাহায্য করতে এসেছি, ক্ষমতা দখল করতে নয়', বললেন মমতা
Mamata Banerjee (Photo Credit: Twitter)

গোয়া, ২৯ অক্টোবর: গোয়ায় (Goa) বিধানসভা নির্বাচনের আগে এবার কোমর বেধে ময়দানে তৃণমূল কংগ্রেস। ফলে গোয়া সফরের প্রথম দিনেই প্রথমে নাফিসা আলি এবং পরে লিয়েন্ডার পেসকে তৃণমূল কংগ্রেস (TMC) যোগদান করান মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে জল্পনা শুরু হয়ে যায়।

গোয়ায় হাজির হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, গোয়ায় ক্ষমতা দখল করতে তিনি যাননি। গোয়ার মানুষকে সাহায্য করতেই সেখানে গিয়েছেন বলে জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। গোয়াবাসীর কাছের মানুষ তিনি। সেখানকার মানুষের দিদি, বোন হয়ে তাঁদের পাশে থাকতে এসেছেন বলে জানান তৃণমূল কংগ্রেস নেত্রী। গোয়ার মানুষ যাতে কোনও সমস্যায় না পড়েন, তার জন্যই তিনি সৈকত শহরে হাজির হয়েছেন বলে জানান বাংলার মুখ্যমন্ত্রী।

গোয়ায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, পশ্চিমবঙ্গ (West Bengal) খুব শক্তিশালী একটি রাজ্য। ভবিষ্যতে গোয়াও যাতে শক্তিশালী রাজ্য হিসেবে আত্মপ্রকাশ করতে পারে, সেই চেষ্টা তাঁরা করবেন বলে দজানান মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়ায় নতুন সকালের জন্য তাঁরা অপেক্ষা করছেন। এমন মন্তব্যও শোনা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে।

আরও পড়ুন:  Aryan Khan Drug Case: আরিয়ানের জামিনদার জুহি চাওলা, শাহরুখ পুত্রের জন্য অভিনেত্রী হাজির জেলে

সব ঘর্মের মানুষ একসঙ্গে বসবাস করেন পশ্চিমবঙ্গে। ভারতবর্ষ তাঁর মাতৃভূমি। তেমনি বাংলাও তাঁর মাতৃভূমি। পাশাপাশি গোয়াও তাঁর মাতৃভূমি বলে মন্তব্য করেন বাংলার মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী কংগ্রেস থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর তাঁকে জোড়াফুল শিবিরের সর্ব ভারতীয় সহ সভাপতি পদে বসান মমতা বন্দ্যোপাধ্য়ায়। এবার গোয়ার বিধানসভা নির্বাচনে বিজেপিকে সিংহাসনচ্যুত করতে পারে কি না তৃণমূল কংগ্রেস, সেদিকে তাকিয়ে প্রায় গোটা দেশ।