State BJP: একুশে ভোট, কেন্দ্রীয় নেতাদের নিয়ে ৫টি জোন তৈরি করল রাজ্য বিজেপি
বিজেপির দলীয় প্রতীক (Representational Image/ Photo Credits: ANI)

কলকাতা, ১৭ নভেম্বর: একুশে বিধানসভা ভোটের (Assembly Election) আগে দল গোছাচ্ছে রাজ্য বিজেপি (State BJP)। ৫টি জোনে ভাগ করে নির্বাচনী লড়াইয়ে নামছে বিজেপি। এবিপি আনন্দের খবর অনুযায়ী, এই ৫ জোনের দায়িত্বে থাকবেন বিজেপির ৫ কেন্দ্রীয় নেতা। এঁরা হলেন- সুনীল দেওধর, বিনোদ সোনকার, দুষ্মন্ত গৌতম, বিনোদ তাওরে ও হরিশ দ্বিবেদী। মেদিনীপুর জোনের দায়িত্বে সুনীল সুনীল দেওধরও। দেওধর। রাঢ়বঙ্গ জোনের দায়িত্বে বিনোদ সোনকার। উত্তরবঙ্গের দায়িত্বে হরিশ দ্বিবেদী। কলকাতা জোনের দায়িত্বে দুষ্মন্ত গৌতম।

আজ নির্বাচনী বৈঠকে এই সিদ্ধান্ত নিয়েছে বঙ্গ বিজেপি। রাজ্যে আইটি সেলের কাজকর্ম দেখবেন অমিত মালব্য। মূলত এই বৈঠকে অংশগ্রহণ করতেই তিনি কলকাতা আসেন। ত্রিপুরার বিজেপি ম্যাজিকের অন্যতম কান্ডারি সুনীল দেওধরও গতকাল কলকাতা আসেন। তাঁকে আপাতত পাঠানো হয়েছে হাওড়া, হুগলি এবং মেদিনীপুরের দায়িত্ব দিয়ে।

আরও পড়ুন, 'লাভ জিহাদ'-র বিরুদ্ধে কড়া আইন আনতে চলেছে মধ্যপ্রদেশ সরকার

আজ দ্বিতীয় দফার বৈঠকে বসতে চলেছে বাম-কংগ্রেসও। খবর অনুযায়ী, বৈঠকে আলোচনা হবে বিধানসভা ভোটে আসন ফর্মুলা নিয়ে। এর আগে পুজোর মধ্যে আলোচনায় বসেন বাম ও কংগ্রেস নেতারা। মুসলিম ও সংখ্যালঘু ভোট কোনদিকে টানা হবে তা নিয়ে আলোচনা হয়।