Delhi Shocker Video: শ্রদ্ধাকাণ্ডের ছায়া, স্বামীকে খুনের পর দেহাংশ টুকরো করে ফ্রিজে ভরল স্ত্রী, ছেলে সমেত পাকড়াও অভিযুক্ত
CCTV Footage Of Delhi Murder (Photo Credit: Video Screen Grab)

দিল্লি, ২৮ নভেম্বর: দিল্লিতে (Delhi) ফের শ্রদ্ধা কাণ্ডের ছায়া। এবার স্বামীকে খুনের পর টুকরো করে ফ্রিজে ভরে রাখল স্ত্রী, ছেলে। শুধু তাই নয়, স্বামীকে খুনের পর দেহাংশ টুকরো করে তা বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয় মা, ছেলে। এমনই ভয়াবহ ঘটনার জেরে মা, ছেলেকে একযোগে পাকড়াও করল দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা। পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে মা এবং ছেলেকে গ্রেফতার করে। যে ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে শোরগোল ছড়িয়ে পড়ে। সম্প্রতি শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walker) নামে এক তরুণীকে খুন করে তাঁর প্রেমিক আফতাব পুনাওয়ালা (Aftab Poonawala) । গত ১৮ মে শ্রদ্ধাকে খুনের পর তাঁর দেহাংশ ৩৫ টুকরো করে তা দিল্লির পার্শ্ববর্তী মেহেরৌলির জঙ্গলে ছড়িয়ে দেয় আফতাব। প্রতি রাত ২টো নাগাদ ঘর থেকে বেরিয়ে আফতাব শ্রদ্ধার খণ্ডিত দেহামশ জঙ্গলে ফেলে আসতে। ওই ঘটনার পর শ্রদ্ধার পরিবারের একাধিক অভিযোগের পর পুলিশ তদন্ত শুরু করে এবং সেখান থেকে উঠে আসে চাঞ্চলেযকর তথ্য।

আরও পড়ুন: Shraddha Walker Murder: ফরিবাদে বাক্স বোঝাই দেহাংশ কি শ্রদ্ধা ওয়ালকরের? ডিএনএ টেস্ট পুলিশের

শ্রদ্ধা ওয়ালকর খুনের ঘটনার পুলিশ আফতাব পুনাওয়ালাকে জেরা শুরু করেছে। আফতাবের পলিগ্রাফ পরীক্ষা সম্পন্ন। পলিগ্রাফ পরীক্ষার সময় আফতাবের কোনও অবিব্যক্তির পরিবর্তন লক্ষ্য করা যায়নি। ফলে জেলের মধ্যে ২৪ ঘণ্টার নজরদারিতে রাখা হয়েছে শ্রদ্ধার খুনিকে।

আফতাবের পাশাপাশি তার পরিবারের  সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। দিল্লিতে আফতাবের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়। প্রয়োজনে ফের পুলিশ তাঁদের ডাকতে পারে বলে জানা যাচ্ছে।