জার্মানিতে শিশু কল্যাণ বিভাগের তত্ববধানে রয়েছেন আরিহা সিং নামের এক শিশু। এবার সেই শিশু যাতে স্বাধীনতা দিবস জার্মানিতে পালন করতে পারে তার জন্য দিল্লির যন্তরমন্তরে দাবি তুললেন তাঁর মা। ২০২১ সাল থেকে শিশু কল্যাণ দফতরের অধীনে রয়েছে আরিহা সিং। শিশুটিকে চোট লাগার কারণে সে দেশের আদালত জার্মান সরকারের হাতে দিয়ে দেয় শিশুটিকে দেখভালের দায়িত্ব।এবার সেই শিশুকে নিজেদের কাছে আনতে মরিয়া বাবা মা।তারা বিষয়টি সাংসদ জয়া বচ্চনকেও জানিয়েছেন।এবং এই বিষয়টি সংসদেও তোলাও হয়।

এবার সামনেই ১৫ অগাস্ট। আর এই স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আহিরা যাতে নিজেৈদের মানুষদের সঙ্গে জার্মানিতে স্বাধীনতা দিবস উদযাপন করতে পারেন তার ব্যবস্থা করার লক্ষ্যে যন্তরমন্তরে প্রতিবাদে বসেন ওই মহিলা।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)