Delhi Building Collapsed: গার্ডেনরিচের পর এবার দিল্লি, দোতলা বাড়ি ভেঙে মৃত্যু ২ কর্মীর
Delhi Building Collapsed Photo Credit: Twitter@ANI

দিল্লির কবীরনগরে (Kabir Nagar) হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি দোতলা বাড়ি। বুধবার গভীররাতে ঘটনাটি ঘটেছে। ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২ শ্রমিকের। আহত একজন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। চলছে উদ্ধারকাজ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মৃতদের নাম আরশাদ (৩০) এবং তৌহিদ (২০)। আহত ব্যক্তির নাম রেহান। ধ্বংসস্তুপের নীচে আর কেউ চাপা পড়ে আছে কিনা, তা এখনও জানা যায়নি।

পুলিশের কাছে রাত ২টো ১৫ নাগাদ ফোন আসে। তারপরেই ঘটনাস্থলে তাঁরা পৌঁছয়। যদিও ঘটনাটির পর বাড়ির মালিক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বাড়িটির নীচে একটি জিন্সের কারখানা ছিল যেখানে এই যুবকরা কাজ করতেন। আর কাজ শেষ হলে কারখানার ওপরের একটি ঘরে ঘুমোতে আসতেন। এদিনও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু এদিন ঘুমোনোর সময়ই এরকম দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাতে তাঁরা বিশ্রাম নিচ্ছিলেন এমন সময় কিছু ভেঙে পড়ার আওয়াজ পান। তড়িঘড়ি গিয়ে দেখেন বাড়িটি ভেঙে পড়েছে। তারপর তাঁরা উদ্ধারকাজে হাত লাগান। তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া বাড়িটি রক্ষণাবেক্ষণ করা হতো না বলে অভিযোগ বাসিন্দাদের।