Karnataka: মুসিলম তরুণীর সঙ্গে সম্পর্ক, কর্ণাটকে দলিত যুবককে খুনের অভিযোগ প্রেমিকার বাড়ির বিরুদ্ধে
Image used for representational purpose only | (Photo Credits: PTI)

বেঙ্গালুরু, ২৭ মে:  ভিন্ন ধর্মের তরুণীর সঙ্গে সম্পর্কের জেরে দলিত যুবককে খুনের অভিযোগ উঠল কর্ণাটকে (Karnataka)। রিপোর্টে প্রকাশ, কর্ণাটকের কালাবুর্গি এলাকায় বছর ২৫-এর এক দলিত যুবককে খুনের অভিযোগ ওঠে। মুসলিম তরুণীর সঙ্গে সম্পর্কের জেরেই ওই যুবককে খুন করা হয় বলে অভিযোগ। কালাবুর্গির ওই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। মৃতের নাম বিজয় কাম্বলে। ভিমা নগর লেআউটের বাসিন্দা বিজয় কাম্বলের মৃত্যু নিয়ে জল্পনা ছড়ায়।

পুলিশ সূত্রে খবর, ভিমা কাম্বলের সঙ্গে সম্পর্ক কখনওই মেনে নিতে পারেনি মুসলিম (Muslim) তরুণীর পরিবার। ওই ঘটনায় সাহাবুদ্দিন এবং নওয়াজ নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি ওই মুসলিম তরুণীর পরিবারের প্রত্যেক সদস্যকেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয় পুলিশের তরফে।

আরও পড়ুন:  7 Soldiers Killed In Ladakh: লাদাখে পাহাড় থেকে নদীতে সেনা বাহিনীর গাড়ি, নিহত ৭ জওয়ান, দেখুন ভিডিয়ো

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বিজয়ের মা অভিযোগ করেন, তাঁর বান্ধবীর দাদার বিরুদ্ধে। মুসলিম তরুণীর সঙ্গে সম্পর্কে ছেদ না টানলে, বিজয়কে খুন করা হবে বলে মৃতের বান্ধবীর দাদা হুমকি দেয় বলে অভিযোগ। এরপরই ফোন করে তাঁর ছেলেকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন বিজয়ের মা। সবকিছু মিলিয়ে কালাবুর্গির ওই ঘটনায় চাঞ্চল্য ছড়াতে শুরু করেছে।