Delhi: 'দিল্লিতে অঘোষিত জরুরি অবস্থা জারি করেছে ভীতু বিজেপি', কটাক্ষ কংগ্রেসের
RS Surjewala (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৩ জুন:  দিল্লিতে (Delhi)  কার্যত অঘোষিত জরুরি অবস্থা তৈরি করছে কেন্দ্রের বিজেপি সরকার। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এবার এমনই অভিযোগ করলেন কংগ্রেস নেতা রণদীপ সূরজেওয়ালা। কংগ্রেসের (Congress) দিল্লিতে সত্যাগ্রহ অভিযানের অনুমতি দেওয়া হয়নি প্রশাসনের তরফে। এরপরই নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগেন রণদীপ সূরজেওয়ালা। তিনি অভিযোগ করেন, বিজেপি যা করছে, তাতে মনে হচ্ছে দেশের রাজধানী শহরে অঘোষিত জরুরি অবস্থা চলছে।

রণদীপ সূরজেওয়ালার (RS Surjewala) কথায়, দিল্লিতে রাহুল গান্ধীর নেতৃত্বে ইডি (ED) অফিসের সামনে শান্তিপূর্ণ সত্যাগ্রহ মিছিলের আয়োজন করা হয় কংগ্রেসের তরফে। কিন্তু কংগ্রেসের প্রতিবাদ রুখতে যেভাবে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়, তাতে প্রমাণিত বিজেপি ভয় পয়েছে। কংগ্রেসেরে প্রতিবাদের ধরণ দেখে কেন্দ্রের বিজেপি সরকার তটস্ত বলেও দাবি করেন রণদীপ সূরজেওয়ালা। সেই কারণেই ভাত, সন্ত্রস্ত বিজেপি সরকার কোনওভাবেই কংগ্রেসকে মিছিলের অনুমতি দেয়নি বলেও দাবি করেন কংগ্রেসের এই নেতা।

আরও পড়ুন:  West Bengal: ফের বাড়ল গরমের ছুটি, ২৬ জুন পর্যন্ত স্কুলে যেতে হবে না পড়ুয়াদের

যদিও এসবে ভয় পায় না কংগ্রেস। রাহুল গান্ধীর নেতৃত্বে সত্যের জন্য কংগ্রেসের এই লড়াই চলবে। ব্রিটিশ শাসনকালেও কংগ্রেস কখনও ভয় পায়নি। তাই এই বিজেপি সরকারের আমলেও কংগ্রেস কোনওভাবেই কোনও হুমকিকে ভয় পায় না বলে মন্তব্য করেন রণদীপ সূরজেওয়ালা।