COVID-19 Rules Violated: বিয়েতে মানা হয়নি করোনা নিয়ম, পাত্র-পাত্রীর মা-বাবাকে আটক
প্রতীকীছবি (Photo Credits: Pexels)

মুম্বই, ২২ ফেব্রুয়ারি: বাণিজ্যনগরী মুম্বইয়ে (Mumbai) ক্রমাগত করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্তের সংখ্যা বাড়ছে। এহেন পরিস্থিতি করোনা রুখতে কড়া পদক্ষেপ নিয়েছে প্রশাসন। নিয়মের অমান্য় হলেই মিলছে কড়া শাস্তি। আর এবার এই শাস্তির কবলেই সদ্য বিবাহিত তরুণ-তরুণীর বাবা-মা। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতের সংখ্যা ছিল ২০০-র বেশি। করোনা বিধি না মানার জেরে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বিএমসি। অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে তাদের। ঘটনাটি চেম্বুরের (Chembur)। সরকারের নতুন নীতি নির্দেশিকা অনুযায়ী, বিয়ের অনুষ্ঠানে ৫০ জনের বেশি কাউকে আমন্ত্রণ জানানো যাবে না। আরও পড়ুন: Narendra Modi at Hooghly Live: 'কেন্দ্রের টাকা আত্মসাৎ করেছে তৃণমূল কংগ্রেস সরকার'

রবিবার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে চেদ্দানগর জিমখানাতে। বিএমসি এম-ওয়েস্ট ওয়ার্ড অফিস বিয়ের অনুষ্ঠানের পরই অভিযোগ দায়ের করে। তিলক নগর থানায় অভিযোগ দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির ১৮৮,২৬৯ এবং ৩৪ নম্বর ধারায় সদ্য বিবাহিত তরুণ-তরুণীর বাবা-মায়ের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। শুধুমাত্র মা বাবাদের বিরুদ্ধেই নয়, চেদ্দানগর জিমখানার মালিকের বিরুদ্ধেও দায়ের হয়েছে অভিযোগ।

দিনকে দিন বাড়ছে করোনাভাইরাস সংক্রমণের সংখ্যা। রবিবার মহারাষ্ট্রে নতুন করে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬,৯৭১। সবমিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ২১ লাখ পেরলো। এই নিয়ে টানা তিন দিন সংক্রমণের সংখ্যা ৬ হাজার পেরলো। অন্যদিকে রবিবার মুম্বইয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৯২১ এবং মৃত্যু হয়েছে ৬ জনের।