COVID 19 : 'দিনরাত পরিশ্রম, করোনা মোকাবিলায় ১৮-১৯ ঘণ্টা কাজ করছেন প্রধানমন্ত্রী মোদী'
কেন্দ্র সর সময় কাজ করছে বলে জানান পীযুজ গোয়েল

দিল্লি, ১৯ এপ্রিল : করোনা (Corona) রুখতে এক নাগাড়ে কাজ করছে কেন্দ্রীয় সরকার। করোনার কবল থেকে দেশের মানুষকে যাতে রক্ষা করা যায়, তার জন্য দিনরাত পরিশ্রম করছেন কেন্দ্রীয় মন্ত্রীরা। প্রধানমন্ত্রী নিজে ১৮-১৯ ঘণ্টা করে কাজ করছেন প্রতিদিন। করোনা নিয়ে রাজনীতি (Politics) বন্ধ করুন। এবার এমন আবেদন করলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযুজ গোয়েল।

পীযুজ গোয়েল বলেন, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে সেখানে লাগাতার প্রচার করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পশ্চিমবঙ্গ থেকে প্রচার সেরে প্রতিদিন করোনা নিয়ে গোটা দেশের খোঁজ খবর করছেন মোদী (Narendra Modi)। পাশাপাশি প্রচার সেরে ফেরার পর ১৮-১৯ ঘণ্টা করে নিয়মিত প্রধানমন্ত্রী (PM) কাজ করছেন বলেও দাবি করেন কেন্দ্রীয় মন্ত্রী। রবিবার রাত একটা নাগাদ তাঁকে ফোন করে প্রধানমন্ত্রী করোনার যাবতীয় তথ্য সংগ্রহ করেন বলেও জানান পীযুজ।

আরও পড়ুন : Mamata Banerjee On COVID 19 : কোভিড থেকে মানুষকে রক্ষা করতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ রাজ্যের, আশ্বাস মুখ্যমন্ত্রীর

কংগ্রেসের অন্তর্বতী সভাপতি সভাপতি সোনিয়া গান্ধী (Sonia Gandhi) এবং বেশ কয়েকজন এনসিপি (NCP) নেতা করোনার সঙ্গে রাজনৈতিক রং লাগাতে চাইছেন, তা অবান্তর বলেও মন্তব্য করেন পীযুজ গোয়েল।

এ বিষয়ে তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় যে কোনও রাজনৈতিক দল, রং, জাতপাতের উর্দ্ধে উঠে কাজ করছে কেন্দ্রীয় সরকার। তা সত্ত্বেও বেশ কয়েকটি রাজনৈতিক দল এবং তাদের নেতারা যেভাবে করোনা নিয়ে রাজনীতি করছেন এবং কেন্দ্রে বিরুদ্ধে কোভিড মোকাবিলায় তার সঙ্গে রাজনীতির রং লাগাতে চাইছেন, তা অনভিপ্রেত বলেও মন্তব্য করেন পীযুজ গোয়েল।

পাশাপাশি দেশের মধ্যে যে ১২টি জায়গায় কোভিড (COVID 19) আক্রান্তের সংখ্যা সবচেয় বেশি, সেই সব জায়গা নিয়ে বৈঠক করে, সেখানে হাসপাতালের শয্যা বাড়ানো থেকে অক্সিজেনে (Oxygen) ঘাটতি মেটানো, সমস্ত রকমের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান পীযুজ গোয়েল।