Sonia Gandhi: সোনিয়া গান্ধীকে ইডির জিজ্ঞাসাবাদ, প্রতিবাদী কংগ্রেস নেতাদের 'আটক' পুলিশের
Congress Leader (Photo Credit: Twitter)

দিল্লি, ২১ জুলাই:  সোনিয়া গান্ধীর ইডির জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে বৃহস্পতিবার প্রতিবাদ শুরু করে কংগ্রেস। সোনিয়া গান্ধীকে জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে আজ রাস্তায় নামেন মল্লিকার্জুন খাড়গে, পি চিদাম্বরম, অজয় মাকেন, কে সি বেণুগোপাল, অধীর চৌধুরী, শশী থারুর, সচিন পাইলট,  অশোক গেহলটরা। দিল্লির রাস্তায় প্রতিবাদ শুরু হলে, অধীর চৌধুরী, কে সি বেণুগোপালদের আটক করা হয়। প্রায় ৭৫ জন সাংসদকে আজ আটক করা হয়।

প্রসঙ্গত সোনিয়া গান্ধীকে আগেই নোটিশ পাঠানো হয় ইডির তরফে। তবে কোভিডের জেরে বেশ কিছুদিন তিনি তদন্তকারী সংস্থার দফতরে হাজির হতে পারবেন না বলে জানানো হয়। কোভিড থেকে সেরে উঠলেও, চিকিৎসকরা তাঁকে বিশ্রামের কথা বলেন। সেই অনুযায়ী সোনিয়া গান্ধীর তরফে সময় চেয়ে নেওয়া হয় ইডির কাছে। কোভিড থেকে সেরে উঠে বিশ্রামের পর আজই সোনিয়া তদন্তকারী সংস্থার অফিসে হাজির হন।

আরও পড়ুন: Sonia Gandhi: 'আমি ইন্দিরাজির বউমা, ভয় পাই না', ইডির জিজ্ঞাসাবাদের দিন ভাইরাল সোনিয়ার পুরনো ভিডিয়ো

সোনিয়া গান্ধীর (Sonia Gandhi)  ইডির (ED) দফতরে হাজির হওয়াকে কেন্দ্র করে কংগ্রেস আজ ফের পথে নামতে পারে বলে খবর। প্রসঙ্গত এর আগে রাহুল গান্ধীকে ৫০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। পরপর বেশ কয়েকদিন ধরে রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ করা হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে। যা নিয়ে কার্যত উত্তাল হয়ে ওঠে দিল্লি। রাহুল ইডির দফতরে হাজির হতেই দিল্লির রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন কংগ্রেসের কর্মী, সমর্থকরা।