Congress MLA Harsh Vijay Gehlot: মহিলা আমলার সঙ্গে দুর্বব্যহার, বিপাকে কংগ্রেস বিধায়ক
Congress MLA Threatens Lady SDM in Madhya Pradesh (Photo Credits: Anuraag Singh)

ভোপাল, ১৮ জানুয়ারি: তিন কৃষি আইনের (Farmers Law) বিরুদ্ধে কংগ্রেস বিধায়ক হর্ষ বিজয় গেহলটের (Congress MLA Harsh Vijay Gehlot) নেতৃত্বে চলছিল বিক্ষোভ মিছিল। মিছিল শেষ হতেই বিপাকে জড়ালেন বিজয় গেহলট। সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেট (‌এসডিএম)‌ কামিনী ঠাকুরের সঙ্গে দুর্বব্যহার এবং অসম্মানজনক মন্তব্যের অভিযোগ উঠল কংগ্রেস (Congress) বিধায়কের বিরুদ্ধে। রবিবার রাতলাম জেলার সৈলানায় ঘটনাটি ঘটেছে। 'আপনি একজন মহিলা। পুরুষ হলে এতক্ষণে কলার টেনে হাতে স্মারকলিপি ধরিয়ে দিতাম।' আরও পড়ুন: COVID-19 Vaccination in India: করোনা টিকা নেওয়ার একদিন পরেই শ্বাসকষ্টে মৃত্যু স্বাস্থ্যকর্মীর, মোরাদাবাদে চাঞ্চল্য

সৈলানা মধ্যপ্রদেশ এবং রাজস্থান সীমান্তের মধ্যবর্তী একটি এলাকা। সেখানেই দিল্লির প্রতিবাদকারী কৃষকদের সমর্থনে ট্রাক্টর মিছিল করেছিল কংগ্রেস। মিছিল শেষে সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেটের অফিসে স্মারকলিপি জমা দিতে যান কংগ্রেস সমর্থকেরা। সেখানেই ঘটেছে এই ঘটনাটি। ঘটনাস্থলে হাজির একাধিক ব্যক্তি গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। কংগ্রেস বিধায়কের সমালোচনায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়া।

রিপোর্ট অনুযায়ী, বিধায়ক দলীয় কর্মীদের সঙ্গে স্মারকলিপি জমা দিতে গিয়েছিলেন এসডিএম অফিসে। কিন্তু হর্ষ বিজয় গেহলট এবং তাঁর দলের কর্মীরা অফিসে অফিসে পৌঁছে গেলেও কামিনী ঠাকুর তৎক্ষণাৎ অফিস থেকে বেরিয়ে এসে তাদের স্মারকলিপি গ্রহণ করেননি। বেশ কিছুক্ষণ হর্ষ বিজয়দের অপেক্ষা করতে হয় অফিসে। এর জেরেই বিবাদ শুরু হয় দু'পক্ষে।