BJP Candidate Kunwar Sarvesh Died: ভোটের পরদিন হার্ট অ্যাটাকে মৃত্যু মোরাদাবাদে বিজেপি প্রার্থী কুনওয়ার সারভেশের
Kunwar Sarvesh

Kunwar Sarvesh Passed Away: গতকাল, শুক্রবার প্রথম দফায় উত্তর প্রদেশের মুরাদাবাদ লোকসভা আসনে ভোটগ্রহণ হয়। সেই নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে দাঁড়ানো কুনওয়ার সরভেশ কুমার সিং (Kunwar Sarvesh Kumar Singh) হার্ট অ্যাটাকে মারা গেলেন। দিল্লির এইমস-এ মোরাদাাবদের দুবারের সাংসদ কুনওয়ারকে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মোরাদাবাদ সিটি কেন্দ্রের বিজেপি বিধায়ক রীতেশ গুপ্ত। ভোট চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে খবর শোনা গিয়েছিল। এবার মোরাদাবাদ নির্বাচনে বেশ কঠিন লড়াই ছিল। ফলে প্রচারে অনেকটা পরিশ্রম তিনি করেছিলেন।

২০১৪ ও ২০১৯ টানা দুটি লোকসভা নির্বাচনে বাহুবলী রাজনীতিবিদ হিসেবে পরিচিত কুনওয়ার সরভেশ মোরাদাবাদ থেকে জিতে আসেন। এবারও তাঁকে দল প্রার্থী করে। তাঁর জেতার সম্ভাবনা উজ্জ্বল ছিল। এবার ৪ জুন ফলপ্রকাশ হলে যদি দেখা যায় তিনি জিতে গিয়েছেন, তাহলে আবার এই কেন্দ্রে উপনির্বাচন হবে। আরও পড়ুন-অধিকারী গড় কাঁথিতে আইনজীবী ঊর্বশী ভট্টাচার্যকে প্রার্থী করল কংগ্রেস

দেখুন খবরটি

মোরাদাবাদে এবার কুনওয়ার সরভেশের বিরুদ্ধে সমাজবাদী পার্টির হয়ে দাঁড়ান রুচি বীরা গুপ্ত ও বিএসপি-র হয়ে ইরফান সফি। গত লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে কুনওয়ার সরভেশ জিতেছিলেন প্রায় ৯৮ হাজার ভোটে। ১৯৬২-১৯৮৯ পর্যন্ত তিনি কংগ্রেস করকতেন। পরে বিজেপি-তে গিয়ে ভোটে জেতেন। কুনওয়ার সরভেশের আগো মোরাদাবাদ লোকসভায় জিততেন কংগ্রেসের মহম্মদ আজহারউদ্দিন।

২০২১ বিধানসভা নির্বাচনের সময় বাংলার খড়দা কেন্দ্রে ভোটের ঠিক পরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন তৃণমূলের কাজল সিনহা। ফলপ্রকাশের পর দেখা যায় তিনি জিতে গিয়েছেন। পরে উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হয়ে খড়দা থেকে জেতেন রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্য়ায়।