Sitaram Yechury's Sons Death : 'চিনের সমর্থকের ছেলের মৃত্যু চিনের করোনায়', বিজেপি নেতার ট্যুইটে সমালোচনার ঝড়
কটাক্ষের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

দিল্লি, ২৩ এপ্রিল : সীতারাম ইয়েচুরির (Sitaram Yechury) ছেলে আশিস ইয়েচুরির মৃত্যুর খবরে কটাক্ষ এবং কুরুচিকর মন্তব্যের অভিযোগ ওঠে বিজেপি নেতা মিথিলেশ তিওয়ারির বিরুদ্ধে।

আশিস ইয়েচুরির (Ashish Yechury) মৃত্যুর পর মিথিলেশ (Mithilesh Kumar Tiwari) ট্যুইট করেন,  'চিনের সমর্থকের ছেলে আশিস ইয়েচুরির মৃত্যু হয়েছে চিনের করোনায় আক্রান্ত হয়ে।' আশিসের মৃত্যুর খবরে যখন পুত্রশোকে মূহ্যমান সীতারাম ইয়েচুরি, সেই সময় মিথিলেশ তিওয়ারি কীভাবে এই ধরনের নিম্নমানের মন্তব্য করতে পারেন, তা নিয়ে পালটা কটাক্ষ করেন ওমর আবদুল্লা।

আরও পড়ুন  : Gauri Khan, Aryan Khan trolled : মহামারীর মধ্যে কোথায় যাচ্ছেন? তীব্র সমালোচনায় বিদ্ধ শাহরুখের পরিবার

নেটিজেনদের একাংশও মিথিলেশ তিওয়ারির ট্যুইট নিয়ে জোরদার সমালোচনা শুরু করেন। তীব্র কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়ে শেষ পালটা মুখ খোলেন ওই বিজেপি (BJP) নেতা।

 

 

বিহারে (Bihar) বিজেপির সহ সভাপতি মিথিলেশ তিওয়ারি দাবি করেন, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতেই তাঁর ট্যুইটার হ্যান্ডেল হ্যাক করে সেখান থেকে ওই ট্য়ুইট শেয়ার করা হয়। বিষয়টি বুঝতে পেরে তিনি ওই কুরুচিকর ট্যুইট মুছে ফেলেন। সীতারাম ইয়েচুরিকে তিনি সমবেদনা জানাচ্ছেন। যে কারও মৃত্যুতে রাজনীতি করাটা অত্যন্ত দুঃখের বিষয় বলে মন্তব্য করেন মিথিলেশ তিওয়ারি।