Rahul Gandhi: কাশ্মীরে ভারত জোড়ো যাত্রা, বরফাবৃত শ্রীনগরে প্রিয়াঙ্কার সঙ্গে খুনসুঁটি রাহুল গান্ধীর, দেখুন
Rahul Gandhi, Priyanka Gandhi (Photo Credit: Twitter)

শ্রীনগর, ৩০ জানুয়ারি: ভারত জোড়ো যাত্রা উপলক্ষ্য়ে এই মুহূর্তে কাশ্মীরে (Kahmir) রয়েছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। কাশ্মীরে  ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কাও (Priyanka Gandhi)। সোমবার শ্রীনগরে কংগ্রেসের দলীয় কার্যালয়ে তেরঙ্গা তোলেন রাহুল গান্ধী। রাহুল, প্রিয়াঙ্কা যখন একসঙ্গে কাশ্মীরে রয়েছেন, সেই সময় ভাই-বোনের এক আদুরে মুহূর্তের ছবি প্রকাশ্যে এল। শ্রীনগরে যখন চারপাশ বরফে আবৃত, সেই সময় প্রিয়াঙ্কার সঙ্গে খুনসুঁটিতে মেতে উঠলেন রাহুল। প্রিয়াঙ্কার মাথা বরফে ভরিয়ে দেন রাহুল গান্ধী। যে ছবি প্রকাশ্যে আসতেই রাহুল, প্রিয়াঙ্কার অনুরাগীরা তাঁদের ভালবাসায় ভরিয়ে দেন। প্রসঙ্গত এই প্রথম নয়, যখন রাহুল, প্রিয়াঙ্কাকে ভাই-বোনের খুনসুঁটিতে মেতে উঠতে দেখা যায়। এর আগে ভারত জোড়ো যাত্রার মঞ্চেও রাহুল, প্রিয়াঙ্কাকে একেবারে ঘরোয়া রূপে দেখা যায়।

প্রসঙ্গত, কাশ্মীরে ভারত জোড়ো যাত্রা পৌঁছনোর পর শুক্রবার নিরাপত্তায় খামতি রয়েছে, এমন অভিযোগে তা বন্ধ করে দেওয়া হয়। কাশ্মীরের বানিহালে রাহুল গান্ধীর নিরাপত্তায় ঘাটতি রয়েছে বলে অভিযোগ করেন কংগ্রেস নেতা কে সি বেণুগোপাল। যা নিয়ে শোরগোল শুরু হলে, বেশ কিছুক্ষণ ধরে এই ভারত জোড়ো যাত্রা বন্ধ থাকে। তবে তা ফের চালু করা হয়।

তবে ভারত জোড়ো যাত্রায় নিরাপত্তার খামতি ছিল না বলে দাবি করে জম্মু কাশ্মীর পুলিশ। রাহুল গান্ধীর যাত্রায় জম্মু কাশ্মীর পুলিশ সমস্ত ধরনের নিরাপত্তার ব্যবস্থা করে বলে দাবি করা হয়।

আরও পড়ুন: Bharat Jodo Yatra: 'নিরাপত্তায় খামতি ছিল না', রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা নিয়ে কংগ্রেসের অভিযোগ ওড়াল কাশ্মীর পুলিশ