Bharat Jodo Yatra: 'নিরাপত্তায় খামতি ছিল না', রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা নিয়ে কংগ্রেসের অভিযোগ ওড়াল কাশ্মীর পুলিশ
Rahul Gandhi (Photo Credit: Twitter)

শ্রীনগর, ২৭ জানুয়ারি: রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো যাত্রা নিয়ে শুক্রবার সকাল থেকে জোর চর্চা শুরু হয়েছে। রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় (Bharat Jodo Yatra) নিরাপত্তায় খামতি রয়েছে। এমন অভিযোগে কাশ্মীরে বেশ কিছুক্ষণের জন্য বন্ধ করে দেওয়া হয় ভারত জোড়ো যাত্রা। কাশ্মীরের (Kashmir) বানিহালে বেশ কিছুক্ষণের জন্য ভারত জোড়ো যাত্রা বন্ধ করে দেওয়ার পর ফের তা চালু করা হয়। যা নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে কংগ্রেস। জম্মু কাশ্মীর পুলিশ কেন নেই ভারত জোড়ো যাত্রার সুরক্ষায়, এমন প্রশ্ন তোলে কংগ্রেস।

আরও পড়ুন: Bharat Jodo Yatra: নিরাপত্তা খামতির অভিযোগ, কাশ্মীরে কি ভারত জোড়ো যাত্রা বন্ধ? কী বললেন রাহুল গান্ধী

যার উত্তরে শুক্রবার দুপুরে বিবৃতি প্রকাশ করা হয় জম্মু কাশ্মীর পুলিশের তরফে। রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায়  নিরাপত্তার কোনও ঘাটতি ছিল না বলে জানানো হয় জম্মু কাশ্মীর পুলিশের তরফে। জম্মু কাশ্মীর পুলিশের তরফে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। তবে ভারত জোড়ো যাত্রার গন্তব্য শুক্রবার কত পর্যন্ত হবে, সে বিষয়ে উদ্যোক্তাদের তরফে আগে থেকে কিছু জানানো হয়নি বলে অভিযোগ করা হয় জম্মু কাশ্মীর পুলিশের তরফে।