Andhra Pradesh: সম্পত্তি দিতে অস্বীকার শাশুড়ির, ৪ সন্তানকে নিয়ে অগ্নিদগ্ধ মহিলা, শিউরে ওঠার মত ঘটনা অন্ধ্রে
Andhra Pradesh (Photo Credit: ANI/Twitter)

হায়দরাবাদ, ৬ মে:  একসঙ্গে অগ্নিদগ্ধ (Fire) একই পরিবারের ৪ জন। এমনই শিউরে ওঠার মত ঘটনা অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh)। রিপোর্টে প্রকাশ, শ্রীকাকুলাম (Srikakulam) জেলার ইলামাচিলি গ্রামের একটি পরিবার ঘরে আগুন লাগিয়ে দেয়। যার মধ্যে মা এবং তাঁর বড় মেয়ের অগ্নিদগ্ধ অবস্থায় মৃত্য়ু হয়। ওই মহিলার আরও দুই সন্তান সেই সময় ঘটনাস্থলে ছিলেন। কিন্তু কোনওক্রমে তাঁরা প্রাণে বেঁচে যান। হাসপাতালে দুই ভাইবোনের চিকিৎসা চলছে। তবে তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালে সূত্রে খবর। সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই ইলামাচিলি গ্রামের ওই পরিবারটি এমন কঠিন পদক্ষেপ করে বলে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান।

পুলিশ সূত্রে খবর, শ্রীকাকুলামের ওই পরিবারে যাঁদের মৃত্যু হয় তাঁরা হলেন, চিন্টু চিনামানি (৪৫) এবং তাঁর মেয়ে জাহ্নবী। অন্যদিকে বেঙ্কট সাই শশাঙ্ক (১৫) এবং শ্রী রঞ্জিনি নামে দুই কিশোর, কিশোরী বিশাখাপত্তনমের একটি হাসপাতালে চিকিৎসারত।

আরও পড়ুন:   Trina Saha: সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তৃণার 'ইশকওয়ালা লভ' দেখে নীলের 'প্রলাপ', 'জীবন শেষ আমার'

জানা যাচ্ছে, চিন্টু চিনামানির শাশুড়ি তাঁদের সম্পত্তির ভাগ দিতে অস্বীকার করেন। শ্বশুরবাড়ির সম্পত্তির ভাগ না পেয়েই বছর ৪৫-এর ওই মহিলা চরম পদক্ষেপ করেন সন্তানদের নিয়ে। পুলিশ তদন্ত শুরু করেছে। সাব ইনস্টপেক্টর পরী নাইডু জানান, শাশুড়ির কাছ থেকে প্রত্যাখ্যাত হয়েই ওই মহিলা ৪ সন্তানকে নিয়ে এমন পদক্ষেপ করেন। যার জেরে চিন্টু চিনামানি এবং তাঁর বড় মেয়ে জাহ্নবীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাকি দুজন মৃত্য়ু সঙ্গে লড়াই করছে।