Hemant Soren: 'নির্বাচনে জয় পেতেই বিরোধীদের জেলে ভরছে বিজেপি', হেমন্তের গ্রেফতারিতে তোপ মমতার
Hemant Soren (Photo Credit: File Photo)

দিল্লি, ১ ফেব্রুয়ারি: হেমন্ত সোরেনের (Hemant Soren) গ্রেফতারির পর এবার কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। লোকসভা নির্বাচনকে মাথায় রেখেই হেমন্ত সোরেনকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেন বাংলার মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, নির্বাচনে জয় পেতে বিরোধীদের জেলে ভরছে বিজেপি। মমত বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনও (M K Stalin) হেমন্ত সোরেনের গ্রেফতারিতে তোপ দাগেন।

আরও পড়ুন: Hemant Soren: 'ভয় পাই না, গরীব, আদিবাসী মানুষের জন্য লড়াই চলবে', গ্রেফতারির আগে ভিডিয়ো বার্তা হেমন্ত সোরেনের

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সোরেনের গ্রেফতারির বিষয়ে সরব হন স্ট্যালিন। কেন্দ্রের বিজেপি সরকারের নির্লজ্জ রাজনৈতিক প্রতিহিংসার ফলস্বরূপ হেমন্ত সোরেনকে গ্রেফতার করা হয়েছে। একজন আদিবাসী নেতাকে হয়রান করার জন্য তদন্তকারী সংস্থাগুলিকে ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেন স্ট্যালিন।

দেখুন স্ট্যালিন কী লিখলেন...

 

পাশাপাশি স্ট্যালিন আরও বলেন, এভাবে বিরোধীদের কণ্ঠস্বরকে স্তব্ধ করা যাবে না। সবকিছু মিলিয়ে হেমন্ত সোরেনের গ্রেফতারির পর থেকে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলি ক্ষোভ প্রকাশ শুরু করেছে।