Mukesh Ambani: মুকেশ আম্বানিকে হুমকি দিয়ে ২ ঘণ্টায় ৮টি ফোন বিষ্ণু 'আফজল' ভৌমিকের
Mukesh Ambani, Nita Ambani (Photo Credit: Instagram)

মুম্বই, ১৫ অগাস্ট: মুকেশ আম্বানি -সহ (Mukesh Ambani) গোটা পরিবারকে হুমকি ফোন। স্বাধীনতা দিবসে এমনই একটি খবরে চাঞ্চল্য ছড়ায়। পুলিশ সূত্রে খবর, ১৫ অগাস্ট ২ ঘণ্টার মধ্যে পরপর ৮টি ফোন করে হুমকি দেওয়া হয় মুকেশ আম্বানিকে।  দক্ষিণ মুম্বইয়ের এক গয়না ব্যবসায়ী ২ ঘণ্টায়  পরপর ৮টি ফোন করে শিল্পপতির পরিবারকে হুমকি দেয় বলে খবর।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সোমবার সকাল ১০.৩০-এ প্রথম হুমকি ফোন আসে। এরপর ২ ঘণ্টায় ৮টি ফোন করে বিষ্ণু ভৌমিক নামে দক্ষিণ মুম্বইয়ের ওই ব্যবসায়ী। তবে ফোন করার সময় নিজেকে 'আফজল' বলেও পরিচয় দেয় ওই ব্যক্তি। বছর ৫৬-র ওই ব্যক্তি যখন ফোন করে মুকেশ আম্বানিকে হুমকি দেয়, সেই সময় ধীরুভাই আম্বানির নামও একবার নেওয়া হয় বলে খবর। ধৃতর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে গোটা বিষয়টির তদন্ত করে তবেই এ বিষয়ে মন্তব্য করা হবে বলে জানানো হয় মুম্বই পুলিশের (Police) তরফে।

আরও পড়ুন: Mukesh Ambani: মুকেশ আম্বানির পরিবারকে হুমকি ফোন, শোরগোল, তদন্তে নেমে পুলিশের জালে ১

গত বছর মুকেশ আম্বানির বাড়ির পাশ থেকে একটি সন্দেহভাজন গাড়ি বাজেয়াপ্ত করে পুলিশ। জানা যায়, আম্বানির বাড়ির পাশ থেকে যে গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে, সেখান থেকে ২০টি জিলেটিন স্টিক উদ্ধার করা হয়। ওই ঘটনার পরপর শোরগোল শুরু হলে, পুলিশ তদন্ত শুরু করে।

 জানা যায়, মনসুখ হিরেন নামে এক ব্যক্তির স্করপিও গাড়ি দাড় করানো ছিল মুকেশ আম্বানির বাড়ির সামনে। মনসুখ হিরেন নামে যে ব্যক্তির নামে ওই গাড়ির রেজিস্ট্রেশন ছিল, থানের সেই ব্যবসায়ীর মৃত্যু হয় সম্প্রতি। মনসুখ হিরেনের মৃত্যুর আগে গাড়িটি তাঁর গ্যারাজ থেকে চুরি হয়ে যায় বলেও দাবি করেন ওই ব্যক্তি। গত বছরের ঘটনার সঙ্গে এবারের কোনও যোগসূত্র রয়েছে কি না, সে বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।