Mukesh Ambani: মুকেশ আম্বানির পরিবারকে হুমকি ফোন, শোরগোল, তদন্তে নেমে পুলিশের জালে ১
Mukhesh Ambani, Nita Ambani (Photo Credit: Instagram)

মুম্বই, ১৫ অগাস্ট:  হুমকি দেওয়া হল মুকেশ আম্বানিকে (Mukesh Ambani)। রিলায়েন্সের কর্ণধর এবং তাঁর পরিবারের কাছে হুমকি ফোন আসার পরপরই বিষয়টি নিয়ে শোরগোল ছড়ায়। রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ওই হুমকি ফোন আসে। মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারের উদ্দেশেই দেওয়া হয় হুমকি। ফোন পাওয়ার পরপরই রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের তরফে দায়ের করা হয় এফআইআর। মুম্বই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সূত্রের খবর, পশ্চিম মুম্বই থেকে পুলিশ এক ব্যক্তিকে আটক করেছে। মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারকে হুমকি দিয়ে কে বা কারা ফোন করেছে, সে বিষয়ে ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর।

প্রসঙ্গত গত বছর মুকেশ আম্বানির বাড়ির পাশ থেকে একটি সন্দেহভাজন গাড়ি বাজেয়াপ্ত করে পুলিশ। জানা যায়, আম্বানির বাড়ির পাশ থেকে যে গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে, সেখান থেকে ২০টি জেলটিন স্টিক উদ্ধার করা হয়। ওই ঘটনার পরপর শোরগোল শুরু হলে, পুলিশ তদন্ত শুরু করে।

জানা যায়, মনসুখ হিরেন নামে এক ব্যক্তির স্করপিও গাড়ি দাড় করানো ছিল মুকেশ আম্বানির বাড়ির সামনে। মনসুখ হিরেন নামে যে ব্যক্তির নামে ওই গাড়ির রেজিস্ট্রেশন ছিল, থানের সেই ব্যবসায়ীর মৃত্যু হয় সম্প্রতি। মনসুখ হিরেনের মৃত্যুর আগে গাড়িটি তাঁর গ্যারাজ থেকে চুরি হয়ে যায় বলেও দাবি করেন ওই ব্যক্তি। গত বছরের ঘটনার সঙ্গে এবারের কোনও যোগসূত্র রয়েছে কি না, সে বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।