Zaira Wasim Quits Acting: অভিনয়ের অনুমতি দেয় না ধর্ম, বলিউড ছাড়লেন 'দঙ্গল গার্ল' জায়রা ওয়াসিম
জারিনা ওয়াসিম(Photo Credits: Facebook)

মুম্বই, ৩০ জুন, ২০১৯:  ধর্মে অনুমতি নেই অভিনয় করার। বলিউডের কাজের ধারার সঙ্গে খাপ খাইছে না তাঁর ধর্ম। তাই আর কোনও ছবিতে অভিনয় করবেন না। এমনই চরম সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী জায়রা ওয়াসিম( Zaira Wasim)  । রবিবার টুইট করে নিজের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন কাশ্মীরি তরুণী। জাতীয় পুরস্কারপ্রাপ্ত জায়রা ওয়াসিম রবিবার জানিয়েছেন যে তিনি আর বলিউডে থাকছেন না। অভিনয় করবেন না আর কোনও বলিউড ছবিতে। তিনি জানিয়েছেন, তাঁর ধর্মের সঙ্গে খাপ খাচ্ছে না বলিউডের কাজের ধারা। আর সেই জন্যই তিনি এই রাস্তা থেকে সরে আসছেন।

কাশ্মীরি কন্যার এমন সিদ্ধান্তের প্রেক্ষিতে গোটা বলিউড জুড়ে যখন তোলপাড়, তখন ন্যাশনাল কন্ফারেন্সের নেতা ওমর আবদুল্লাহ মুখ খুললেন। তিনি জানান, ব্যক্তিগতভাবে যাবতীয় সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে জায়রার। আরও পড়ুন, ঝাড়খণ্ডের ছায়া কানপুরে, ঝাড়খণ্ডের ছায়া কানপুরে, জয় শ্রীরাম স্লোগান দিতে না চাওয়ায় কিশোরকে গণপ্রহার যোগীর রাজ্যে

আমির খানের সঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন ছোট্ট জায়রা। অষ্টাদশী এই অভিনেত্রী ক্রমেই বলিউড মাত করতে শুরু করছিলেন। সোনালী বসুর ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক'( Sky Is The Pink)  ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গেও অবিনয় করতে দেখা যাবে তাঁকে। কিন্তু ওই পর্যন্তই! এরপর নিজের বলিউডস কেরিয়ার থেকে ইতি টানলেন এই কাশ্মীরী সুন্দরী।