Shaan on Kumbh Mela : 'ঈশ্বর কেন আমাদের রক্ষা করবেন?' করোনাকালে কুম্ভের ভিড় দেখে প্রশ্ন শানের
কুম্ভ নিয়ে প্রশ্ন তোলেন শান

মুম্বই, ১৬ এপ্রিল :  করোনার (Corona) দ্বিতীয় ঢেউ যখন দাপিয়ে বেড়াচ্ছে গোটা দেশ জুড়ে। সেই সময় কুম্ভ মেলায় কেন কয়েক লক্ষ মানুষ হাজির হয়ে কোভিডকে 'সুপার স্প্রেডার' করে তুলছেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন নেট জনতার একাংশ। রিচা চাড্ডা, সোনি রাজদান, মালাইকা অরোরা (Malaika Arora), করণ ওয়াহিরা (Karan Wahi) যখন কুম্ভ মেলা (Kumbh Mela) বন্ধ করার সপক্ষে সওয়াল করছেন, সেই তালিকায় যুক্ত হল শানের নামও।

মহা কুম্ভ যেভাবে করোনা সংক্রমণের মাত্রাকে দ্বিগুন করে তুলছে, সেই ছবি দেখে ট্যুইট করেন শান (Shaan)। 'আমরা যদি নিজেদের এবং আমাদের পরিবারকে সুরক্ষিত করতে না চাই, তাহলে  ঈশ্বর কেন আমাদের রক্ষা করবেন' বলে প্রশ্ন তোলেন শান। কুম্ভ মেলার জনজোয়ার দেখে যে মানুষ শিহরিত হয়ে উঠছেন, তা স্পষ্ট শানের বক্তব্য থেকে। কোভিড (COVID 19) সংক্রমণ থেকে রক্ষা পেতে সবাই যাতে ঘরে থাকেন, নিরাপদে থাকেন, সেই প্রার্থনাও জানান এই জনপ্রিয় গায়ক (Singer)।

আরও পড়ুন :  Mukesh Ambani : কোভিড রোগীদের চিকিৎসায় সাহায্য আম্বানির, পাঠাচ্ছেন ১০০ টন অক্সিজেন

দেখুন কী লিখলেন শান...

 

কুম্ভ মেলার শাহি স্নান শুরুর পর ইতিমধ্যেই ৮০ জনের বেশি সাধু সংক্রমিত হয়েছেন। মৃত্যু হয় মহা নির্বাণী আখড়ার কপিল দেবের। পাশাপাশি সাধুদের মধ্যে সংক্রমণ ছড়ানোর পরপরই কুম্ভ থেকে নিজেদের সরিয়ে ফেলেন দুই আখড়ার সাধুরা।