Hina Khan (Photo Credits: Instagram)

মুম্বই, ৬ জুনঃ স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান (Hina Khan)। স্টেজ থ্রি-তে পৌঁছে যাওয়ার পর নায়িকার শরীরে ধরা পড়েছে রোগ। শুরু হয়েছে কেমোথেরাপি (Chemotherapy)। কেমো চলাকালীন চুল পড়ে যাবে তাই তার আগেই নিজের হাতে মাথার সমস্ত চুল কেটে একেবারে ছোট করে দিয়েছেন তিনি। মেয়ে যখন তাঁর অতি সখের চুলগুলো কেটে ফেলছে তখন পাশে বসে অঝোরে কেঁদে চলেছে মা। সেই ভিডিয়োও হিনা তুলে ধরেছিলেন অনুরাগীদের জন্যে। ক্যানসার (Cancer) আক্রান্ত হওয়ার পর থেকে এক লহমায় যেন বদলে গিয়েছে অভিনেত্রীর (Hina Khan) গোটা জীবন। শুরু হয়েছে মারণরোগের কাছে হার না মেনে জীবন যুদ্ধে জয়ী হওয়ার লড়াই। ক্যানসার আক্রান্ত হওয়ার ফলে নায়িকার শরীরে তৈরি হয়েছে ক্ষত। সেই ক্ষত নিয়েই এবার ছবি শেয়ার করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, নায়িকার গলায় এবং বাহুমূলে তৈরি হয়েছে ক্ষতচিহ্ন। ছবি শেয়ার করে হিনা (Hina Khan) লিখেছেন, এই ছবিতে আপনি কি দেখতে পাচ্ছেন? আমার শরীরের ক্ষত নাকি আমার চোখে আশার আলো? এই দাগগুলো আমার। আর আমি তাঁদের সাদরে গ্রহণ করেছি। কারণ এগুলোই আমায় সুস্থতার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে'।

আরও পড়ুনঃ স্তন ক্যানসারের স্টেজ থ্রিতে হিনা খান, কেমোথেরাপি শুরু হতেই চুল কাটলেন নায়িকা, হু হু করে কাঁদছেন মা

হিনার পোস্ট... 

 

View this post on Instagram

 

A post shared by 𝑯𝒊𝒏𝒂 𝑲𝒉𝒂𝒏 (@realhinakhan)

মারণরোগ ক্যানসারের কাছে হার না মেনে এই কঠিন লড়াইয়ে যে তিনি জয়ী হবেন তা নিয়ে শুরু থেকেই আশাবাদী টেলি অভিনেত্রী। তাই তো বারেবারে ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করেছেন, তাঁরা যেন তাঁর সুস্থতা কামনা করেন। এদিনের পোস্টে হিনা আরও লেখেন, 'এই সফর শেষে আশার আলো দেখতে পাচ্ছি আমি। আমি আমার সুস্থতা কামনা করছি সেই সঙ্গে আপনারা প্রত্যেকে সুস্থ থাকুন সেই প্রার্থনাও করি'।