স্তন ক্যানসারে (Breast Cancer) আক্রান্ত হিনা খান (Hina Khan)। বর্তমানে স্টেজি থ্রিতে রয়েছে তাঁর ক্যানসার। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসেবে পরিচিত হিনা। এবার সেই হিনা খানকেই কেমোথেরাপির জন্য নিজের চুল কেটে ফেলতে হল। হিনার ছোট চুল দেখার আগে থেকেই নায়িকার মা কাঁদতে শুরু করেন। তবে মনের জোর না হারিয়ে মাকে সামলে, নিজের চোখের জল আটকে রাখেন হিনা। যে ভিডিয়ো হিনা খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। যেখানে ভালবাসা এবং মনের জোর নিয়ে হিনার পাশে দাঁড়ান শিল্পা শেট্টি থেকে শুরু করে শ্রেয়া ঘোষাল, জুহি পারমাররা। হিনা খান ঠিক সুস্থ হয়ে উঠবেন। ওপরওয়ালার প্রতি বিশ্বাস রাখার কথা বলেন অভিনেত্রী গওহর খানও।

আরও পড়ুন: Hina Khan Diagnosed With Breast Cancer: জনপ্রিয় মেগা থেকে বিগ বস, বলিউডে সিনেমা, হিনা খানের 'কঠিন অসুখের' খবরে মুষড়ে পড়লেন ভক্তরা

দেখুন হিনা খানের চোখে জল আনা ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)