Gauahar Khan: গওহর খানের ছেলের জন্মদিন পার্টি ঘিরে গণ্ডগোল, ভাঙা হল 'জঙ্গল' থিমে সাজানো প্রবেশদ্বার
Gauahar Khan’s Son Birthday (Photo Credits: Instagram, X)

মুম্বই, ১০ মেঃ অভিনেত্রী গওহর খানের (Gauahar Khan) ছেলে জিহানের এক বছরের জন্মদিন পার্টি ঘিরে বাধল গোলমাল। বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনর (BMC) তরফে লোক এসে ভেঙে দিল অনুষ্ঠানের জন্যে সাজানো দ্বার। বৃহস্পতিবার অভিনেত্রী গওহর এবং জায়েদ দরবারের খুদে ছেলে জিহানের এক বছরের জন্মদিন উপলক্ষ্যে শহরের এক দামী হোটেল সেজে উঠেছিল। হোটেলের বাইরে সাজানো হয়েছিল 'জঙ্গল' থিমের নকল গেট। আর জন্মদিনের সেই গেট তৈরি নিয়েই মুম্বই পুরসভা কর্মীদের সঙ্গে অভিনেত্রীর টিমের বচসা বাধে। পুরসভার তরফে ভেঙে দেওয়া হয় জন্মদিন পার্টির প্রবেশদ্বার।

জানা গিয়েছে, ফুটপাতের উপরে ওই গেট তৈরি করার সাধারণ মানুষের চলাচলে অসুবিধা হচ্ছিল। পুরসভার পক্ষ থেকে প্রথমে ওই গেট সরিয়ে ফেলার জন্যে অভিনেত্রীর টিমকে অনুরোধ করা হয়। কিন্তু তাঁরা প্রবেশদ্বার সরাতে অস্বীকার করলে পুরসভা থেকে লোক এসে গেট ভাঙতে শুরু করে। প্রথমে অভিনেত্রীর টিমের তরফে বাধা দেওয়ার দুই দলের মধ্যে বচসা বাধে। এরপর গওহর খানের স্বামী জায়েদ বেরিয়ে এসে নিজের টিমকে শান্ত করেন এবং প্রশাসনকে নিজের কাজ করতে বলেন।

ভাঙা হচ্ছে জন্মদিনের সাজানো গেট... 

খুদে জিহানের এক বছরের জন্মদিন পার্টি ঘিরে গোলমালের গোটা ঘটনা ধরা পড়েছে সেখানে উপস্থিত পাপারাৎজিদের ক্যামেরায়। যা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় পাতাতেও।