Rituparna Sengupta: অনুনয় বিনয় করেও বিমানে উঠতে পারেননি ঋতুপর্ণা, ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী
Rituparna Sengupta (Photo Credit: Instagram)

কলকাতা, ২৯ মার্চ:  ভোরের বিমানে কলকাতা থেকে আহমেদাবাদ উড়ে যাওয়ার কথা ছিল ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta)। ৪.৪৪-এ ছিল বোর্ডিংয়ের সময় কিন্তু ঋতুপর্ণা পৌঁছন ৫,১২ মিনিটে। আর তাতেই বিপত্তি। বোর্ডিংয়ের সময় পার করে কেন অভিনেত্রী হাজির হয়েছেন, তার জেরে বিমানে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ। প্রায় ৪০ মিনিট ধরে সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মীদের সঙ্গে কথা বলেও কোনও সুরাহা হয়নি। ঋতুপর্ণা সেনগুপ্তকে কলকাতা থেকে আহমেদাবাদের (Ahmedabad)মবিমানে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এ বিষয়ে একটি পোস্টও শেয়ার করেন অভিনেত্রী।

অভিনেত্রী জানান, আহমেদাবাদের বিমান ধরার জন্য ভোর ৪.৫৫-তে তাঁর পৌঁছনোর কথা ছিল। কিন্তু দেরি হওয়ায় তিনি ৫.১০ থেকে ৫.১২-র মধ্যে ১৯ নম্বর গেটে পৌঁছন। বোর্ডিংয়ের সময় পেরিয়ে যাওয়ায় অনেক অনুনয় বিনয় করেও তিনি বিমানে উঠতে পারেননি বলে জানান ঋতুপর্ণা।

 

 

View this post on Instagram

 

অভিনেত্রী (Actor) জানান, সংশ্লিষ্ট সংস্থার বিমানে তিনি গত কয়েক মাসে ৭-৮ বার যাতায়াত করেছেন। বিমান কর্মীদের অনুরোধে তাঁদের সঙ্গে ছবিও তুলেছেন অনেকবার। আহমেদাবাদে নেমে প্রায় ৩ ঘণ্টা সময় পার করে তবে আজ তাঁর শ্যুটিংয়ের স্পটে পৌঁছনোর কথা ছিল। কিন্তু কয়েক মিনিট দেরিতে পৌঁছনোয় তাঁকে কোনওভাবেই আর বিমানে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ ঋতুপর্ণা সেনগুপ্তের। আহমেদাবাদের বিমানে না উঠতে পারলে তাঁর কাজের ক্ষতি হবে। এভাবে অনেক অনুনয় বিনয় করা সত্ত্বেও সংশ্লিষ্ট সংস্থা তাঁকে কোনওভাবেই বিমানে ওঠার অনুমতি দেয়নি বলে অভিযোগ করেন অভিনেত্রী।

আরও পড়ুন:  Ileana D’Cruz: রঙের উৎসবে রঙিন ইলিয়ানা, বলি অভিনেত্রীর ছবিতে কুপোকাত অনুরাগীরা

আহমেদাবাদের বিমানে উঠতে না দেওয়ায়, তাঁর যে কাজের ক্ষতি হল, তার ভর্তুকি কে দেবে বলে প্রশ্ন তোলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।