Aryan Khan, Shah Rukh Khan's Son: শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটক এনসিবি-র, ক্রুজে রেভ পার্টিতে ড্রাগ রেডে ধরা পড়লেন!
Aryan Khan, Shah Rukh Khan's Son (Photo Credit: Instagram)

মুম্বই, ৩ অক্টোবর: গতকাল, শনিবার রাতে ন্যারকোটিস কন্ট্রোল ব্যুরো (NCB) জানায়, মুম্বইয়ের এক বিলাসবহুল ক্রুজ থেকে হাইপ্রোফাইল দশ ব্যক্তিকে ধরা হয়েছে। এনসিবি-র কর্তারা জানান, ক্রুজটিতে রেভ পার্টি চলছিল। শুধু বলিউড নয়, ফ্যাশন জগতের বেশ কয়েকজনও ছিলেন সেখানে। পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্ত সংস্থা। তবে এই দশ জন হাইপ্রোফাইল ব্যক্তি কারা তা তখন জানানো হয়নি। সকাল থেকে গুঞ্জন ছিল, বলিউডের মেগাস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) কে সেই ক্রুজ (Ship Cruise)থেকে হাতানাতে ধরেছে এনসিবি।

দেখুন টুইট

সেই খবর এবার প্রকাশিত হল দেশের প্রায় সর্বভারতীয় সংবাদমাধ্যমে। শাহরুখের ছেলে আরিয়ানকে এখন জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। তাঁর ফোন বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও সেই ক্রুজ থেকে ড্রাগস উদ্ধার করা হয়েছে বলে এনসিবি জানিয়েছে। আরও পড়ুন: বিদেশে বিয়ে, কোচবিহারে রিসেপশন মৌনী রায়ের, বলছে সূত্র

পুরো ঘটনা তদন্তও শুরু হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে ড্রাগস যোগ নিয়ে বেশ সক্রিয় এনসিবি। শাহরুখ নিষিদ্ধ ড্রাগস, কোকেন বা ওই জাতীয় জিনিসের ব্যবহার বা কেনাবেচা রুখতে কাজ করে এনসিবি।

সূত্রের খবর শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে উঠেন এনসিবির গোয়েন্দারা। পার্টিতে নেশা করে থাকা অবস্থায় ওই ১০ জনকে হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। ক দিন আগেই অর্জুন রামপালের গার্লফ্রেন্ডের ভাইকে গোয়ার এক রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয়। সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী ও তার ভাইকে নিষিদ্ধ ড্রাগ চক্রের সঙ্গে যোগাযোগ সন্দেহে গ্রেফতার করা হয়েছিল।

আরিয়ান খান পরিচালক হতে চান বলে আগে বেশ কয়েকবার জানিয়েছিলেন। শোনা যাচ্ছিল করণ জোহরের কোনও এক প্রজেক্টে আরিয়ান সহ পরিচালকের ভূমিকায় দেখা যেতে পারে।