SP Balasubrahmanyam Tests Positive For Coronavirus: করোনা আক্রান্ত সংগীত শিল্পী এস পি বালাসুব্রমনিয়ম
সংগীত শিল্পী এস পি বালাসুব্রমনিয়ম (Photo Credits: Facebook)

করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন সংগীত শিল্পী এস পি বালাসুব্রমনিয়ম (SP Balasubrahmanyam)। বুধবার ফেসবুক হ্যান্ডেলে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেন এসপি। সেখানেই তিনি জানান, গত কয়েকদিন ধরে শরীর একটু খারাপ করছিল তাঁর। বুকেও সামান্য ব্যথা ছিল। সেই সঙ্গে ছিল ঠাণ্ডা লাগা, কাশি। শরীর অসুস্থ হতেই চিকিৎসা শুরু করেন। হাসপাতালে গিয়ে কোভিড পরীক্ষার পর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকরা তাঁকে এখনই হাসপাতাল ভর্তি হতে বারণ করেন। তবে সুব্রমনিয়ম জানিয়েছেন, যেহেতু বাড়িতে তাঁর পরিবার রয়েছে তাই তিনি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

সংগীত শিল্পী জানিয়েছেন যে তাঁর জ্বর কমে গেছে এবং এখন সর্দি রয়েছে। দু'দিনের মধ্যে উপসর্গগুলি দূর হয়ে যাবে বলে তিনি আশাবাদী। তিনি আরও যোগ করেছেন যে তিনি সুস্থ হয়ে উঠছেন। ভিডিয়োতে বালার অনুরোধ, কেউ এই মুহূর্তে তাঁকে ফোন করে বিরক্ত না করেন। এমনকি ফোন করে তার খোঁজ নেওয়ার এই মুহূর্তে কোনও প্রয়োজনও নেই। আরও পড়ুন: Sushant Singh Rajput Death Probe: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বিহার সরকারের সিবিআই তদন্তের সুপারিশ গ্রহণ করল কেন্দ্র

এই বক্তব্যে পেশ করার পিছনে গায়কের যুক্তি তিনি এখন অনেকটাই সুস্থ। হাসপাতালে তিনি প্রধানত এসেছেন বিশ্রাম নেওয়ার জন্য। নিজের বিবৃতির শেষে গায়ক জানিয়েছেন যে, আর কয়েক দিনের মধ্যেই তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন বলেই তাঁর বিশ্বাস। যাঁরা যাঁরা তাঁর বিষয়ে চিন্তিত এবং খোঁজ নিয়েছেন তাঁদের কাছে এই ভালোবাসার জন্য তিনি কৃতজ্ঞ।