SAPNA CHAUDHARY: মোরাদাবাদে স্বপ্না চৌধুরী-র শোয়ে স্টেজে উঠে আসার চেষ্টায় বিশৃঙ্খলায় আহত অনেকে
স্বপ্না চৌধুরী। (Photo Credits: Instagram)

মোরাদাবাদ, ১৩ জুন: উত্তরপ্রদেশের মোরাদাবাদে জনপ্রিয় শিল্পী স্বপ্না চৌধুরী (SAPNA CHAUDHARY)-র স্টেজ শোয়ে বিশৃঙ্খলা। উত্তর ভারতজুড়ে জনপ্রিয় স্বপ্নার ভক্তদের উন্মাদনায় বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। জেলা কৃষি উন্নয়নের সাংস্কৃতিক সভা মোরাবাদাবাদে স্টেজ শো চলাকালীন স্বপ্নাকে নিয়ে উন্মাদনা যখন চরমে, তখন তাঁকে স্পর্শের চেষ্টায় স্টেজে উঠে পড়ার চেষ্টা করেন তাঁর ভক্তরা।

নিয়ন্ত্রণহীন জনতার চাপে স্টেজ ভেঙে পড়ার অতিক্রম হয়েছিল। হুড়োহুড়িতে অনেকে আহত হন বলে খবর। হরিয়ানার সেনসেশন স্বপ্না চৌধুরী-র এই স্টেজ শোয়ে বহু জনতার সঙ্গে হাজির ছিলেন VVIP-রাও। এই বিশৃঙ্খলার মাঝে পড়ে শো দেখতে আসা মহিলা-শিশুরাও বিপদে পড়েন। পুলিশ এসে এক মহিলাকে উদ্ধার করে। গত বছর বিহারে স্বপ্নার স্টেজ ড্যান্সে বিশৃঙ্খলায় মৃত্যুর ঘটনা ঘটেছিল। সেই মৃত্য়ু থেকে শিক্ষা নেওয়া হয়নি।  আরও পড়ুন- তারা সুতারিয়া-কে কেন এখন বলিউডের সবচেয়ে মিষ্টি লুকের নায়িকা বলা হয় (দেখুন ছবিতে)

হরিয়ানায় স্বপ্নার জনপ্রিয়তা যে কোনও বলিউড তারকাকে টেক্কা দিতে পারে। বিগ বসে যোগদানের পর স্বপ্নাকে নিয়ে উন্মাদনা আরও বেড়েছে। বেশ কিছুদন পর মোরাদাবাদ অঞ্চলে শো করায় স্বপ্নার এই শো ঘিরে আলাদা উন্মাদনা তৈরি হয়েছিল। তবে উপস্থিত জনতার চেয়ে নিরাপত্তা ব্যবস্থা বেশ কম থাকায় এই বিশৃঙ্খলা হয়। ভারতীয় পোশাকে স্টেজে ঝড় তোলেন হরিয়ানার মেয়ে স্বপ্না ৷ লোকসভা নির্বাচনের আগে স্বপ্না চৌধুরীকে নিয়ে বিতর্ক হয়েছিল। অভিযোগ ছিল, স্বপ্না কংগ্রেসে যোগদানের পরেও পিছিয়ে আসেন। মথুরায় হেমা মালিনীর বিরুদ্ধে স্বপ্নাকে প্রার্থী করতে চেয়েছিল কংগ্রেস। শেষ অবধি অবশ্য কংগ্রেসে যোগদানের কথা অস্বীকার করেন স্বপ্না।

বলিউডেও পা রেখেছেন স্বপ্না। (Photo credits: YouTube still)

স্বপ্নার গাওয়া 'তেরি আঁখিও কা কাজল...'দেশব্যাপি জনপ্রিয় হয়। হরিয়ানা থেকে শুরু , সেখান থেকে বিগবস হয়ে বলিউড সফরটা দারুণ রঙীন স্বপ্না চৌধুরী-র ৷ হরিয়ানার এই তারকা নৃত্যশিল্পী -র স্টেজ পারফরম্যান্সের জনপ্রিয়তা এতটাই যে বলিউডের তারকারাও তাঁর সেই সাফল্যকে ঈর্ষার চোখে দেখেন ৷ ছোট থেকে বড় সব বয়সের মানুষই তাঁর পারফরম্যান্সের দিওয়ানা৷