Rana Daggubati: বিমানে খোয়া গিয়েছে ব্যাগ, উড়ান সংস্থার প্রতি ক্ষোভ উগরে দিলেন রানা দাগুবতি
Rana Daggubati (Photo Credit: (Facebook)

মুম্বই, ৫ ডিসেম্বরঃ বিমানযাত্রার এক দুঃখজনক অভিজ্ঞতা প্রকাশ করলেন দক্ষিণী তারকা রানা দাগুবতি (Rana Daggubati)। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এক নামী বিমান সংস্থার উপর ক্ষোভ উগড়ে দিলেন ‘বাহুবলী’ (Baahubali) অভিনেতা। বললেন, “এটি আমার জীবনের সব থেকে খারাপ এয়ারলাইন অভিজ্ঞতা’।

ঠিক কী হয়েছে দক্ষিণী তারকার সঙ্গে?

এক নামী উড়ান সংস্থার প্রতি তারকার ক্ষোভ দেখে স্পষ্ট যে, নির্দিষ্ট সংস্থাটির উপর বেজায় চটেছেন রানা (Rana Daggubati)। জানিয়েছেন, দেশের এই নামী উড়ান সংস্থা আসলে দেশের সব থেকে জঘন্য উড়ান সংস্থা। অন্তত তাঁর সেই অভিজ্ঞতাই হল। বিমানের সময় নিয়ে কোন সঠিক ধারণা দেওয়া হয়নি তাঁদের। এমনকি খোয়া গিয়েছে তাঁদের ব্যাগপত্র, প্রয়োজনীয় জিনিস। কিন্তু সেই বিষয়ে একেবারে নিরুত্তাপ উড়ান সংস্থা।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন রানা দাগুবতি। কিন্তু নিজের এই জঘন্য অভিজ্ঞতা অনুরাগীদের সঙ্গে ভাগ না করে পারলেন না তিনি। তবে এদিন বিমানে চেপে কোথায় যাত্রা করছিলেন সে বিষয়ে কিছু উল্লেখ করেননি তিনি। তবে সম্প্রতি ভারতের ৫৩’তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (53th International Film Festival Of India) দেখা গিয়েছিল তারকাকে (Rana Daggubati)।