Priyanka Chopra: ইউনিসেফের কাজে  নিজের শহর লখনউ পৌছালেন প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন মহিলা ও শিশুদের নিয়ে বার্তাও (দেখুন ভিডিও)
Priyanka Chopra (Photo Credit: File Photo)

কথায় বলে, যে রাঁধে সে চুলও বাঁধে। প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে এই প্রবাদ বাক্য অক্ষরে অক্ষরে প্রযোজ্য। যেমন দক্ষতায় সামলাচ্ছেন অভিনয়, তেমনই মেয়েকে নিয়ে  স্বামী নিক জোনাসের সঙ্গে ঘর করছেন। আবার ঠিক সমান গুরুত্বের সঙ্গেই পালন করছেন ইউনিসেফ (UNICEF)-এর দায়িত্ব।UNICEF-এর গুডউইল অ্যাম্বাসাডরের দায়িত্বে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই তিন বছর পর দেশে ফিরেও নিজের কাজ ভুলে যাননি তিনি। মুম্বাইয়ে কিছুদিন কাটিয়ে তিনি নিজের শহর লখনউতে এসেছেন ইউনিসেফের কাজে সেখানকার শিশুদের অবস্থা খতিয়ে দেখতে। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, যেখানে বারবার নারী স্বাধীনতা, নারীর সমানাধিকার ও নারীই যে সমাজ গড়ার কারিগর সে ব্যাপারে কথা বলতে দেখা যায় তাঁকে।

ইতিমধ্যেই ইউনিসেফের 'ব্র্যান্ড অ্যাম্বাসাডর' হিসেবে ভারত, বাংলাদেশ, ইথিওপিয়া, জর্ডন, জিম্বাবোয়ে এবং একাধিক দেশের অসংখ্য মহিলা, শিশু ও উদ্বাস্তুদের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছেন অভিনেত্রী। ২০১৯ সালে তাঁর সমাজসেবামূলক কাজের জন্য তিনি 'ড্যানি কায়ে হিউম্যানিটারিয়ান অ্যাওয়ার্ড' (Danny Kaye Humanitarian Award) পান।