Nora Fatehi Slams Paparazzi: অভিনেত্রীদের শরীরে পাপারাজ্জিদের ফোকাস করার বিষয়ে তীব্র নিন্দা, ক্ষোভ প্রকাশ নোরা ফাতেহির
Credit: Instagram

বর্তমানে যেখানে তারকাদের দেখতে পাওয়া যায় সেখানেই দেখতে পাওয়া যায় পাপারাজ্জি। এককথায় বলিউড তারকাদের প্রতিটি কার্যকলাপ কভার করে পাপারাজ্জি। তারকাদের ছবি এবং ভিডিও শুট করার পাশাপাশি পাপারাজ্জির সঙ্গে তারকাদের কথোপকথনও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে কখনও কখনও তারকাদের ব্যক্তিগত কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পাপারাজ্জিরা।

বলিউড অভিনেত্রীদের শরীরের বিভিন্ন অংশে ক্যামেরা ফোকাস করার বিষয়ে সম্প্রতি পাপারাজ্জিদের তীব্র নিন্দা করেছেন অনেক অভিনেত্রী। এবিষয়ে অভিনেত্রী নোরা ফাতেহিও খোলামেলা কথা বলার পাশাপাশি নিজের ক্ষোভ প্রকাশ করলেন। টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি বাধা দেওয়া সত্ত্বেও পেছন দিয়ে ছবি তোলার চেষ্টা করায়, পলক তিরস্কার করেন পাপারাজ্জিদের।

একটি অ্যাওয়ার্ড শো চলাকালীন পাপারাজ্জিদের বলা পোজে ছবি তুলতে অস্বীকার করেন অভিনেত্রী মৃণাল ঠাকুর। এবার পাপারাজ্জিদের উপর ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী নোরা ফাতেহিও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শরীরের কিছু অংশে পাপারাজ্জিদের ক্যামেরা ফোকাস করার বিষয়ে বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী নোরা ফাতেহি। এবিষয়ে তিনি বলেন, পাপারাজ্জিরা নোরার পাশাপাশি অন্য অনেক অভিনেত্রীদের সঙ্গেও এমন কাজ করছে।