Neliima Azeem: শাহিদ তাঁর গর্ভে থাকাকালীনই পঙ্কজ কাপুর ছেড়ে চলে যান! বিস্ফোরণ নীলিমার
ছবি ট্যুইটার

মুম্বই, ৮ মে:  শাহিদ যখন তাঁর গর্ভে, সেই সময় পঙ্কজ কাপুর দূরে চলে যান তাঁর কাছ থেকে। এরপর শাহিদের (Shahid Kapoor) জন্মের ৩ বছের মধ্যে কাগজে কলমে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক দাবি করেন নীলিমা আজিম।

কত্থক শিল্পী নীলিমা জানান, ১৯৭৯ সালে বিয়ে  পঙ্কজ কাপুরের সঙ্গে বিয়ে হয় তাঁর। ৩ বছরের মধ্যে পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। তবে কাগজ কলেম বিচ্ছেদের আগে থেকেই পঙ্কজ কাপুরের কাছ থেকে দূরে থাকতে শুরু করেন বলে জানান নীলিমা (Neliima Azeem)।

শাহিদ কাপুরের মা জানান, শাহিদের জন্মের আগে পঙ্কজ কাপুর মুম্বইতে (Mumbai) চলে যান অভিনয়ের জন্য। ওই সময় দিল্লিতে বাবা, মা, ভাইয়ের সঙ্গে থাকতে শুরু করেন নীলিমা। ওই সময় তিনি জানতেও পারেননি যে, দিনে দিনে কেউ বেড়ে উঠছে তাঁর শরীরে। শাহিদের জন্মের পর ১৯৮৪ সালে  অফিসিয়ালি বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

আরও পড়ুন:  Sonu Sood: সারা 'হিরো', সইফ-কন্যাকে ধন্যবাদ গরিবের 'মসিহা' সোনুর

পঙ্কজ কাপুরের (Pankaj Kapur) সঙ্গে বিচ্ছেদের পর শাহিদের উপর তাঁর প্রভাব যে খুব বেশি পড়ে, এমন নয়। কারণ জন্মের পর থেকে শাহিদ যাঁদের কাছে থেকে বড় হয়ে ওঠেন, বাবা-মায়ের বিচ্ছেদের পরও তাঁদের সঙ্গেই থাকতে শুরু করেন তিনি। ফলে মাত্র ৩ বছর বয়সে যখন নীলিমার সঙ্গে পঙ্কজ কাপুরের বিচ্ছেদ হয়, তার প্রভাব সেভাবে ছোট্ট শাহিদের উপর পড়েনি বলে জানান নীলিমা আজিম।

পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর শাহিদকে একা হাতেই বড় করে তোলেন নীলিমা আজিম। শাহিদ বেশ কিছুটা বড় হওয়ার পর রাজেশ খট্টরের সঙ্গে দ্বিতীয়বার গাঁটছ়ড়া বাঁধেন নীলিমা। রাজেশ এবং নীলিমার সন্তান ঈশানের জন্ম হয় এরপর। রাজেশ খট্টরের সঙ্গে বিচ্ছেদের পর শাহিদের সঙ্গে ঈশানকেও একা হাতে বড় করেন নীলিমা আজিম।