Mimi Trailer: গর্ভে সন্তান, সারোগেসির সিদ্ধান্ত নিয়ে ফাঁসলেন কৃতি-পঙ্কজ, দেখুন মিমির ট্রেলার
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৩ জুলাই: অর্থের জন্য সারোগেসির দ্বারস্থ কৃতি স্যানন (Kriti Sanon)। সারোগেসির মাধ্যমে এক ব্রিটিশ দম্পতির সন্তানের জন্ম দিতে গিয়ে ফেঁসে গেলেন কৃতি। পঙ্কজ ত্রিপাঠীর বুদ্ধিতে কৃতি যখন সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন, তখন প্রথম প্রথম সব ঠিকই ছিল। এরপর ওই দম্পতির সন্তানের দায়িত্ব নিতে না চাইলে গন্ডগোলের সূত্রপাত।

কৃতির গর্ভে যখন তিল তিল করে বেড়ে উঠছে সন্তান, সেই সময় তিনি কীভাবে গর্ভপাত করাবেন, তা ভেবে শিউরে ওঠেন। ব্রিটিশ দম্পতি সন্তান না চাইলেও, তার জন্ম দেন কৃতি। ফলে পরিবার থেকে সমাজ, সবার প্রশ্নের মুখে পড়তে হয় কৃতিকে।

মুসলিম দম্পতি সেজে, ভাড়া থেকেও শেষ পর্যন্ত পরিবারের হাতে ধরা পড়ে যান কৃতি স্যানন। বিপদে পড়ে শেষ পর্যন্ত তাঁর গর্ভের সন্তানের বাবা পঙ্কজ (Pankaj Tripathi) বলে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন পর্দার 'মিমি' (Mimi)। এভাবেই এগিয়ে যায় গল্পের প্লট।

মিমি-তে কৃতি স্যানন এবং পঙ্কজ ত্রিপাঠির রসায়নের এক ঝলক চোখে পড়তেই যেন বুঁদ দর্শক। তথাকথিত ফিল্মি হিরোদের সঙ্গে জুটি না বেঁধে কৃতি স্যানন যেভাবে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে জমিয়ে অভিনয় করেন, ট্রেলার তা চোখে পড়তেই দর্শকদের প্রশংসা পান এই জুটি।

আরও পড়ুন: Sourav Ganguly’s Biopic: সৌরভের বায়োপিক, মহারাজের চরিত্রে দেখা যেতে পারে রণবীর কাপুরকে

দেখুন মিমির ট্রেলার...

ট্রেলারের পর এবার কৃতি এবং পঙ্কজ ত্রিপাঠীর রসায়ন দেখতে প্রস্তুত দর্শক।