Pearl V Puri Arrested: পার্লের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মিথ্যে, সুর চড়ালেন অনিতা, ক্রিস্টিলরা
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৫ জুন:  নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিনেতা পার্ল ভি পুরিকে। যা নিয়ে হিন্দি টেলিভিশন জগতে জোর শোরগোল শুরু হয়েছে। পার্ল ভি পুরির গ্রেফতারির পর সহকর্মীর হয়ে সুর চড়ালেন অভিনেত্রীর ক্রিস্টিল ডিসুজা (Krystle D'Souza)।

 

View this post on Instagram

 

তিনি বলেন, টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এখনও যাঁদের সঙ্গে তাঁর পরিচয় হয়েছে, তার মধ্যে পার্ল ভি পুরি অন্যতম। পার্লের মতো ভাল মানুষ তিনি কম দেখেছেন। তাই ভিত্তিহীন অভিযোগে পার্লের সম্পর্কে চটপট কোনও সিদ্ধান্তে পৌঁছবেন না বলে নিজের মত প্রকাশ করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।

অভিনেত্রী অনিতা হাসনন্দানিও (Anita H Reddy) পার্ল ভি পুরিকে ( Pearl V Puri ) সমর্থন করে স্টেটাস শেয়ার করেন। তিনি পার্লকে চেনেন বলে জানান অনিতা। পাশাপাশি এই খবর কখনও সত্যি হতে পারে না বলেও জোর গলায় দাবি করেন অনিতা হাসনন্দানি।

আরও পড়ুন:  Pearl V Puri: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, 'নাগিন' অভিনেতা পার্ল ভি পুরিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ

 

 

View this post on Instagram

 

নাবালিকাকে ধর্ষণে অভিযোগ গ্রেফতার করা হয় বছর একত্রিশের নাগিন অভিনেতাকে। মুম্বইয়ের ওয়ালিভ পুলিশের তরফে গ্রেফতার করা হয় পার্ল ভি পুরিকে।

পার্ল ভি পুরির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারা এবং পকসো আইনে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে। বর্তমানে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এই অভিনেতাকে।