Kareena Kapoor Khan: সতর্ক থাকুন, কোভিডের নিয়ম ভাঙবেন না, কড়া বার্তা করিনার
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৮ এপ্রিল: করোনাকালে (COVID 19) এবার কড়া বার্তা দিলেন করিনা কাপুর খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে করোনা থেকে সুরক্ষিত থাকার বার্তা দেন নায়িকা।

করিনা (kareena Kapoor Khan) বলেন, যাঁরা যাঁরা তাঁর এই পোস্ট দেখছেন, প্রত্যেকে করোনার চেন ভাঙায় অংশ নিচ্ছেন। বর্তমানে যে পরিস্থিতি, তাতে চিকিৎসক (Doctor) এবং চিকিৎসা কর্মীদের মনোবল ভেঙে যাচ্ছে। ফলে মাস্ক পরুন, নিজেদের মধ্যে সচেতনা আরও বাড়িয়ে তুলুন। করোনা (Corona) যাতে আর কোনওভাবে মানুষের প্রাণ কেড়ে নিতে না পারে, তার জন্য সবাইকে সচেষ্ট থাকতে হবে বলে জানান বেবো বেগম। অনেকে বর্তমান পরিস্থিতির গুরুত্ব বুঝতে পারছেন না। ফলে অসচেন থেকে করোনার চেন অনেকে আরও দৃঢ় করছেন বলেও ক্ষোভ প্রকাশ করেন করিনা।

আরও পড়ুন : Ajay Devgn: করোনাকালে সাহায্যের হাত, বিএমসিকে ১ কোটির অনুদান অজয় দেবগণের

দেখুন করিনার পোস্ট...

 

 

View this post on Instagram

 

এদিকে কনিষ্ঠ সন্তানের জন্মের পর তাঁর মুখ দেখাননি করিনা কাপুর এবং সইফ আলি খান(Saif Ali Khan)। কবে কনিষ্ঠ সন্তানের মুখ কবে দেখাবেন, তা নিয়েও কোনও স্পষ্ট বার্তা দেননি সইফ, করিনা। তৈমুরের (Taimur Ali Khan) জন্মের পর তার নাম নিয়ে যে ধরনের বিতর্ক শুরু হয়, কনিষ্ঠ সন্তানের ক্ষেত্রে যাতে না হয়, সে বিষয়ে সজাগ থাকতেই সইফ,করিনা ওই পদক্ষেপ করেন বলে জানা যায়।